ভাইরাল & ভিডিও

Video: ফের পুষ্পার জ্বরে কাঁপছে গোটা দেশ, শ্রীতমার সাহসিকতায় চক্ষু চড়কগাছ নেটিজনদের

শ্রীতমার শর্ট ড্রেসের সাথে হট ফিগার পাগল করে তুলেছে তরুণদের।

Advertisement

Advertisement

এ যেন আরেক দক্ষিণী অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় উত্তপ্ত ডান্স পরিবেশন করে সামান্তার দলে নাম লেখালেন এই যুবতী। ইতিমধ্যে এই যুবতীর একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে এলেও নেটিজেনদের দ্বারা আলোচিত হয়নি। তবে পুষ্পার স্রোতে গা ভাসিয়ে এবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন শ্রীতমা বৈদ্য নামের এই বাঙালি যুবতী। বর্তমানে তার যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হচ্ছে, সেই ভিডিওটি দেখলে আপনিও শ্রীতমার সাহসের প্রশংসা করতে বাধ্য হবেন।

Advertisement

কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিংয়ে রয়েছেন বাঙালি যুবতী শ্রীতমা বৈদ্য। মূলত তিনি তার হটনেস এবং অবিশ্বাস্য ডান্স স্টেপের কারণে জায়গা করে নিয়েছেন নেটিজেনদের কাছে। ইতিমধ্যে শ্রীতমার একাধিক সাহসী ভিডিও আলোড়ন ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটি দেখলে অবশ্যই আপনি এই বাঙালি যুবতীর সাহসিকতার পরিচয় পেয়ে যাবেন। কারণ, ভিডিওটিতে শ্রীতমা প্রতিটি স্টেপ হৃদয়ে তীর বিরুদ্ধে করেছে নেটিজেনদের।

Advertisement

ভাইরাল ভিডিওটি সম্পর্কে বলার আগে আমরা আপনাদের বলে রাখি, এই নয় যে সোশ্যাল মিডিয়া সেনসেশনে একমাত্র ভারতীয় যুবতী হিসাবে নাম উজ্জ্বল করেছেন শ্রীতমা বৈদ্য। ইতিপূর্বে, নিজেদের অবিশ্বাস্য সাহসিকতার মাধ্যমে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিংয়ে উঠে এসেছেন সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরার মতো একাধিক ভারতীয় যুবতীরা। যারা তাদের হটনেস দিয়ে পাগল করে তুলেছেন নেটিজেনদের। তবে এটা সত্যি যে, খুব কম সময়ের মধ্যে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন বাঙালি যুবতী শ্রীতমা বৈদ্য। যার প্রমাণ ইউটিউবে শেয়ার করা তার এই ভিডিওটি।

Advertisement

আপনাদের নিশ্চয়ই আল্লু অর্জুনের “পুষ্পা” সিনেমায় সামান্তার আইটেম গানটি মনে রয়েছে। যে গানে সাহসিকতার চরম সীমা অতিক্রম করেছিলেন দক্ষিণী অভিনেত্রী সামান্তা। এবার সেই গানে আইটেম ডান্স করে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছেন এই বাঙালি তরুণী। দুর্দান্ত স্টেপের পাশাপাশি এই ডান্সে রয়েছে ভরপুর সাহসিকতা। পাশাপাশি, শ্রীতমার শর্ট ড্রেসের সাথে হট ফিগার পাগল করে তুলেছে তরুণদের।

Recent Posts