ভাইরাল & ভিডিও

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে নাভি, দেশী ভাবির এই নাচ দেখতে লাইন দিচ্ছে নেটিজেনরা

৭ মাস আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওটি ৩ লাখের বেশি মানুষ উপভোগ করেছে।

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় সাহসিকতার চরম সীমা অতিক্রম করলেন দেশী ভাবি। যার ভিডিও দেখতে ইতিমধ্যে লাইন দিতে শুরু করেছেন নেটিজেনরা। ইন্টারনেটের জগতে আজকাল প্রত্যেকেই ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লিখিয়েছে। ছেলে থেকে বুড়োর হাতেও শোভা পাচ্ছে স্মার্ট ফোন। শুধু তাই নয়, হাই-স্পিড ইন্টারনেট কানেকশনের জন্য না চাইতেও ঘন্টার পর ঘন্টা সোশ্যাল মিডিয়ায় সময় অতিবাহিত করছেন অনেকেই। আর এই সুযোগের সদ্ব্যবহার করে অনেকেই অর্থ উপার্জনের সেরা রাস্তা হিসেবে বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়া।

Advertisement

বর্তমানে শুধু সংবাদ শিরোনামে বলিউড অভিনেতা-অভিনেত্রীরাই থাকছেন না, বরং নিজেদের কর্মকান্ডের জন্য অনেক সাধারন মানুষ উঠে আসছেন শিরোনামের পাতায়। আবার নিজের অজান্তেই অনেকে ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। আবার অনেকেই ভাইরাল হওয়ার জন্য সাহসের সর্বসীমা অতিক্রম করছেন। তবে ইন্টারনেটে প্রতিমুহূর্তে ভাইরাল হওয়া হাজার হাজার ভিডিওর মধ্যে সাহসী ভিডিওগুলো একটু বেশিই পছন্দ করেন নেটিজেনরা। আর সেই কারণে অনেক মেয়ে বাধা নিষেধের সব সীমা অতিক্রম করে। আর সাহসী ডান্স কিংবা গানের মাধ্যমে নেটিজেনদের কাছে আকর্ষণীয় হয়ে ওঠে।

Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি শুরুতেই আমরা আপনাদের বলি, ভিডিওটি দেখতে হলে অবশ্যই আপনাকে নিরিবিলি স্থান বেছে নিতে হবে। জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ তথা ইউটিউবে ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, বছর ২৫-এর দেশী ভাবি জনপ্রিয় হিন্দি গানে উত্তপ্ত ডান্স পরিবেশন করছে। এই সময় তার পরনে নীল শাড়ি তার অনন্য ব্যক্তিত্বকে তুলে ধরেছে। পাশাপাশি, ডান্স করার সময় তার কিউটনেস মুগ্ধ করেছে নেটিজেনদের। আমরা আপনাদের বলি, ৭ মাস আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওটি ৩ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। যেখানে অধিকাংশ মানুষ ওই যুবতীর সাহসের প্রশংসা করেছে।

Advertisement

Recent Posts