বিনোদন

Dance Video: দীপিকা পাড়ুকোন এখন অতীত, ‘আং লাগা দে রে মোহে’ গানে সোশ্যাল মিডিয়া কাপাচ্ছেন এই সুন্দরী, দেখুন ভিডিও

এই মুহূর্তে যদি আপনি একাকীত্ব অনুভব করেন, তবে এক্ষুনি ইউটিউবে গিয়ে দেখে আসুন ভাইরাল এই ভিডিওটি।

Advertisement

Advertisement

বলিউডের জনপ্রিয় হিন্দি সিনেমা গোলিওঁ কি রাসলীলা রাম-লীলা যা সংক্ষেপে অনেকেই ‘রাম-লীলা’ বলে জানেন, তার জনপ্রিয় গানটি বর্তমানে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। রণবীর সিং-এর বিপরীতে দীপিকা পাডুকোনের অভিনয় এবং ‘আং লাগা দে রে মোহে’ গানে হৃদয়বিদারক ডান্স সেই সময় সবাইকে মুগ্ধ করে তুলেছিল। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘রাম-লীলা’ সিনেমাটি আলোচনার শীর্ষস্থানে উঠে এসেছিল মূলত ‘আং লাগা দে রে মোহে’ গানটিতে দীপিকা পাডুকোনের দুর্দান্ত ডান্স পারফরমেন্সের জন্য। তবে দীর্ঘ ১০ বছর পর জনপ্রিয় এই গানটি আবারও সংবাদ শিরোনামে উঠে এসেছে।

Advertisement

বিগত কয়েক বছর ধরে বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি ইন্টারনেটের জগতে ভাইরাল হচ্ছেন গ্রামের সাধারণ মানুষও। আর তাই প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভিডিও আপলোড করছেন অনেকেই। যার মধ্যে কিছু সংখ্যক ভিডিও মানুষের মনোরঞ্জনের পাশাপাশি রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটিও ভাইরাল হওয়া ভিডিও গুলোর মধ্যে একটি। যেখানে একজন ২০ বছরের যুবতীকে ‘রাম-লীলা’ সিনেমার জনপ্রিয় গান তথা ‘আং লাগা দে রে মোহে’-তে সাহসী ডান্স করতে দেখা গেছে।

Advertisement

এই মুহূর্তে যদি আপনি একাকীত্ব অনুভব করেন, তবে এক্ষুনি ইউটিউবে গিয়ে দেখে আসুন ভাইরাল এই ভিডিওটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি সাহসী ডান্সের ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে। যা আপনার একাকীত্ব ভাব দূর করতে সাহায্য করবে। জনপ্রিয় গানে সাহসী ডান্সটি Sheetal Pandya নামক ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে বছর তিনেক আগে। যেখানে বছর কুড়ির একটি মেয়েকে লাল ড্রেসে গানের প্রতিটি তালে তালে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের মত অঙ্গভঙ্গি করতে দেখা যাচ্ছে। ভিডিওটি এখনও পর্যন্ত প্রায় ১৪ লাখের বেশি মানুষ উপভোগ করেছেন। যদি আপনার হাতে কয়েক মিনিট অবসর সময় থাকে তবে অবশ্যই ইউটিউবে গিয়ে দেখে আসুন মেয়েটির দুর্দান্ত পারফরমেন্স।

Advertisement