ভাইরাল & ভিডিও

নীল বিকিনির মধ্যে উঁকি দিচ্ছে যৌবন, ৫ কোটির বেশি মানুষ উপভোগ করেছে এই যুবতীর সাহসী ডান্স

আমরা আপনাদের জন্য যে সাহসী ভিডিওটি নিয়ে এসেছি, সেটি দেখলে আপনি এক মুহূর্তের জন্য চোখ ঘোরাতে পারবেন না।

Advertisement

Advertisement

বিগত কয়েক বছরের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একের পর এক সাহসী ডান্সের ভিডিও। বিশেষ করে ভোজপুরি গানে ভারতীয় যুবতীদের চরম সাহসিকতা মুগ্ধ করেছে নেটিজেনদের। আজকের দিনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার নজরে আসতে হলে কোন প্রকার অভিনেতা কিংবা অভিনেত্রী হওয়ার প্রয়োজন নেই। সঠিক কনটেন্ট এবং দুর্দান্ত পারফরমেন্সের মাধ্যমে যে কেউ হয়ে উঠতে পারেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। আর বিগত কয়েক বছরে এই পদ্ধতি অনুসরণ করে একের পর এক ভারতীয় যুবক-যুবতীরা পরিণত হয়েছে সেলিব্রেটিতে।

Advertisement

সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরার মতো কত নাম না জানা ভারতীয় যুবতীরা নিজেদের কঠোর পরিশ্রমের মাধ্যমে জায়গা করে নিয়েছে সংবাদ শিরোনামে। আজ তারা সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্সের দিক থেকে অনেক অভিনেতা-অভিনেত্রীর থেকেও রয়েছে বহুগুন এগিয়ে। তবে আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে সাহসী ভিডিওটি নিয়ে এসেছি, সেটি দেখলে আপনি এক মুহূর্তের জন্য চোখ ঘোরাতে পারবেন না। যুবতীর সাহসিকতায় চোখ স্থির হয়ে যাবে আপনার।

Advertisement

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার মাধ্যম তথা ইউটিউবে ভাইরাল হয়েছে একটি নাচের ভিডিও। যেখানে বছর ২৫-এর এক যুবতীকে জনপ্রিয় ভোজপুরি গানে উদ্দাম ডান্স করতে দেখা গেছে। এই সময় তার পরনে নীল বিকিনি হৃদয়ে করাঘাত করেছে নেটিজেনদের। শুধু তাই নয়, খোলাখুলি ডান্স পরিবেশন করার সময় তার মুখের এক্সপ্রেশন দেখে দিনের বেলাতেও স্বপ্ন দেখতে শুরু করেছে তরুণরা। আপনি জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওটি এখনও পর্যন্ত ৫.৫ কোটির বেশি মানুষ উপভোগ করেছে। যার মধ্যে বেশিরভাগ মানুষ ওই যুবতীর সাহসিকতার প্রশংসা করেছে।

Advertisement

Recent Posts