ভাইরাল & ভিডিও

Video: বাংলা গানে চরম সাহসিকতা দেখালেন এই যুবতী, ভিডিও দেখলে শরীর থেকে ঘাম ঝরবে

কয়েক মাস আগে sciUNIVERS নামের একটি ইউটিউব চ্যানেল থেকে উত্তপ্ত এই ভিডিওটি আপলোড করা হয়েছে।

Advertisement

Advertisement

বিগত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। যার একটি বড় অংশ জুড়ে রয়েছে ভারতীয় যুবতীদের সাহসী পারফরম্যান্সের ভিডিও। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রতিনিয়ত একাধিক ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও ভাইরাল হয় চোখের পলকে।

Advertisement

সোশ্যাল মিডিয়ার সহজলভ্যতার কারণে অনেকেই স্বল্প সময়ে খ্যাতি অর্জনের জন্য বেছে নিচ্ছেন এই রাস্তাটি। শুধুমাত্র সংবাদ শিরোনামে থাকার জন্য নয়, বর্তমানে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে নেটিজেনদের উপার্জনের নতুন রাস্তা। ফলশ্রুতি, ছেলে থেকে বুড়ো প্রত্যেকেই নাম লিখিয়েছেন ভাইরাল হওয়ার প্রতিযোগিতায়। যার ফলে বলিউডের ধারাবাহিকতা ভেঙে বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন একাধিক সাধারণ মানুষ।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মধ্যম তথা ইউটিউবে একটি উষ্ণ ডান্স রীতিমতো ভাইরাল হয়েছে। কয়েক মাস আগে sciUNIVERS নামের একটি ইউটিউব চ্যানেল থেকে উত্তপ্ত এই ভিডিওটি আপলোড করা হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নজরে আসার পর থেকে এখনও পর্যন্ত প্রায় ৬ হাজারের বেশি মানুষ উপভোগ করেছে। তবে সাহসীকতার সমস্ত গন্ডি পেরিয়ে যাওয়ার জন্য ওই যুবতীকে নিয়ে সমালোচনা করতে একটুও ভোলেননি নেটিজেনরা। পাশাপাশি, অনেকেই ভিডিওটিতে প্রশংসা সূচক কমেন্ট করেছেন। জানা গেছে ভিডিওটিতে সাহসী ডান্স করছেন জোনকি নামের যুবতী। আপনার হাতে কয়েক মিনিট সময় থাকলে এক্ষুনি দেখে আসুন সোশ্যাল মিডিয়ার এই উত্তপ্ত ভিডিওটি।

Advertisement

Recent Posts