VIDEO: লোকাল ট্রেনে ফের লজ্জার সীমা অতিক্রম করে নাচ করলেন এই যুবতী, ভিডিও ভাইরাল

লোকাল ট্রেনে অদ্ভুত কায়দায় নাচ করে আজকাল লাইমলাইটে রয়েছেন শ্রেয়া রয়

Advertisement

Advertisement

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এছাড়া এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়। সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন তারকারাও এই সোশ্যাল মিডিয়া বহুল পরিমাণে ব্যবহার করে থাকে।

Advertisement

তারকারা তাদের দৈনন্দিন জীবনের হিসাব সর্বদায় তাদের অনুরাগীদের দিতে পছন্দ করেন। তাই তারা মাঝে মাঝে বিভিন্ন ধরনের ফটোশুট এর ছবি এবং রিল ভিডিও পোস্ট করেন। এখন তো অনেকে আবার দৈনন্দিন জীবনের আপডেট দেওয়ার জন্য বিভিন্ন স্টোরি দিয়ে থাকেন। এই তারকামন্ডলীর তালিকায় নতুন করে নাম লেখাচ্ছেন অত্যন্ত সুন্দরী রিল অভিনেত্রী শ্রেয়া রয়। এই বাঙালি রিল স্টার ভিড়ের মাঝে অদ্ভুদ কায়দায় নাচ করে প্রায় চর্চায় আসেন। লোকাল ট্রেন থেকে শুরু করে বাজার, স্টেশন, রাস্তাঘাট কোথাওই নাচা বাকি রাখেননি তিনি। সম্প্রতি এমনই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে।

Advertisement

সম্প্রতি যেই ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে তাতে লোকাল ট্রেনের মাঝে নাচ করতে দেখা গেছে শ্রেয়াকে। সে একটি লাল রংয়ের ওয়ানপিস ড্রেস পরে নাচ করেছেন। ভোজপুরি গানের তালে সে তাঁর লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে নাচ করেছেন। ট্রেনে অনেক লোকের মাঝে নাচ করার সময় ক্লিভেজ ফ্লান্ট করেছেন এই যুবতী। এমনকি অদ্ভুত অঙ্গভঙ্গি করতেও বাকি রাখেননি তিনি। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে এই ভিডিও। আপনিও দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement