খেলা

Indian cricketer’s wife: এই ক্রিকেটারদের স্ত্রীরা তাদের স্বামীর চেয়ে কম নন, রইল তাদের GYM-এর ফটো

বর্তমানে ভারতীয় ক্রিকেটাররা পারফরমেন্সের জন্য নয়, বরং আলোচনায় রয়েছেন নিজেদের স্ত্রীদের কারণে।

Advertisement

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে ভারতীয় দল বর্তমানে বাংলাদেশ সফরে ব্যস্ত রয়েছে। এই সফরে ভারতীয় একাদশে সুযোগ পেয়েছেন বিরাট কোহলি তথা কে এল রাহুলের মতো তারকা ক্রিকেটাররা। তবে বর্তমানে ভারতীয় ক্রিকেটাররা পারফরমেন্সের জন্য নয়, বরং আলোচনায় রয়েছেন নিজেদের স্ত্রীদের কারণে। আসলে ভারতীয় ক্রিকেটারদের স্ত্রীরা কোন বলিউড অভিনেত্রীদের চেয়ে রূপে এবং ফিটনেসে কোন অংশে কম নন। চলুন জেনে নেওয়া যাক, কোন ক্রিকেটারদের স্ত্রীরা তাদের সুন্দর শারীরিক গঠনের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়িয়েছেন-

Advertisement

১. অনুষ্কা শর্মা: আলোচনার শীর্ষে রয়েছেন বলিউড অভিনেত্রী তথা ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির সহধর্মিনী আনুষ্কা শর্মা। দৃষ্টিনন্দনিক অভিনয়ের পাশাপাশি নিজের জিমের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়া উষ্ণতা বাড়িয়ে থাকেন তিনি। এমনকি তার নিত্য দিনের রুটিন ফলো করে থাকেন একাধিক নেট প্রেমীরা।

Advertisement

Advertisement

২. ধনশ্রী: ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহারের স্ত্রী ধনশ্রী এই মুহূর্তে নিজের সৌন্দর্য দিয়ে সোশ্যাল মিডিয়া উত্তপ্ত করে রেখেছেন। আপনাদের জানিয়ে রাখি, ধনশ্রী ইনস্টাগ্রামে এ বেশ সক্রিয় এবং তিনি তার দৈনন্দিন কর্মকান্ডের খন্ড চিত্র সর্বদা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন।

৩. অদিতি হুন্দিয়া: ভারতীয় ক্রিকেটার ঈশান কিশানের বান্ধবী অদিতি হুন্দিয়া প্রায়ই লম্বা ল্যাগিং অ্যাক্টিভওয়্যার এবং ক্রপ টপ পরতে পছন্দ করেন। বেশিরভাগ সময় এইগুলো পরেই জিমে সময় কাটান অদিতি। সেই সময় তিনি তার কর্মকাণ্ডের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তার ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় দেখতে না দেখতে ভাইরাল হয়ে পড়ে।

৪. আথিয়া শেঠি: খুব শীঘ্রই ভারতীয় ক্রিকেটার কে এল রাহুলের সাথে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি। সূত্রের খবর, আগামী বছরের প্রথমেই রাহুলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি। আপনাদের জানিয়ে রাখি, আথিয়া শেঠি দৈহিক গঠন সুন্দর করার জন্য জিম-এ দিনের অনেকটা সময় ব্যয় করে থাকেন। পাশাপাশি জিমে তার কর্মকান্ডের কিছু ছবি সর্বদা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে থাকেন তিনি।

৫. নাতাশা: ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশার সৌন্দর্যে ক্লিনবোল্ড হয়নি এমন পুরুষের সংখ্যা নগণ্য। তবে সৌন্দর্য্য ধরে রাখার জন্য দিনের অনেকটা সময় শরীরচর্চা করে থাকেন তিনি। সাধারণত ছোট পোশাকে শরীর চর্চা করেন নাতাশা। শরীর চর্চা করার সময় একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। যে ছবিগুলো দেখতে না দেখতে রীতিমতো ভাইরাল হয়ে যায় নেট পাড়ায়।