ক্রিকেটখেলা

এই মডেলকে ডেট করছেন মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা ব্যাটসম্যান ঈশান কিষান, দেখুন ছবি

এই মডেলের নাম অদিতি হুন্ডিয়া

×
Advertisement

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের পাঁচবারের চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা ব্যাটসম্যান ঈশান কিশান এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছেন তার ব্যক্তিগত জীবনের জন্য। জানা গিয়েছে, তিনি এই মুহূর্তে মডেল অদিতি হুন্ডিয়াকে ডেট করছেন। জানা গিয়েছে দুজনেই তাদের সম্পর্ক নিয়ে অত্যন্ত সিরিয়াস এবং তারা দুজনে ভবিষ্যতে বিবাহ করার পরিকল্পনা নিয়েছেন। তবে এখনো পর্যন্ত দুজনের মধ্যে কেউই তাদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কিছু কথা বলতে রাজি নয়। বলা হয়ে থাকে, দুজনের ক্যারিয়ারের শুরু থেকেই তারা দুজন একে অপরকে চিনতেন, তবে বিগত দুই বছরে তাদের দুজনের সম্পর্ক আরও গভীর হয়েছে।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, অদিতি এর আগে মিস ইন্ডিয়া ২০১৭ এর ফাইনালিস্ট ছিলেন। পাশাপাশি, ২০১৮ সালে মিস ডিভা পেজেন্ট পুরস্কার এর মঞ্চে নাম জমিয়ে নিয়েছিলেন তিনি। এছাড়াও, ক্যারিয়ারের শুরুর দিকে তিনি রাজস্থানের একটি বিউটি প্রতিযোগিতায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন। ২০১৯ সালে আইপিএলে চেন্নাই সুপার কিংস এর সঙ্গে মুম্বাই ইন্ডিয়ান্সের একটি ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে চিয়ার করতে দেখা গিয়েছিল তাকে। সেই সময় তার ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়েছিল।

Advertisement

আমরা ঈশান কিষণ এবং অদিতিকে একে অপরের পোস্টে মাঝেমধ্যেই দেখে থাকি। তারা মাঝে মধ্যেই একে অপরের পোস্টে কমেন্ট করে থাকেন এবং অনেক সময় তারা দুজনে একসাথে ছবি আপলোড করেন। মাঝে মধ্যে তাদের দুজনকে দেখা যায় একে অপরকে ইনস্টাগ্রামে ট্যাগ করতে। এছাড়াও ঈশানের জন্মদিনে তাকে পোস্ট লিখে উইশ করেছিলেন তিনি অদিতি। এছাড়াও, ২০২০ আইপিএলের একটি ম্যাচে ঈশান কিশান যখন একে দুর্ধর্ষ ইনিংস খেলে মুম্বাই ইন্ডিয়ান্স কে জিতিয়েছিলেন, সেই সময় অদিতি তাকে পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছিলেন।

ভারতে কিন্তু অদিতি রাজস্থানের বাসিন্দা এবং তিনি জয়পুর থেকে পড়াশোনা করেছেন। তিনি জয়পুরের সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে ম্যানেজমেন্ট নিয়ে পড়েছেন।

Related Articles

Back to top button