ক্রিকেটখেলা

বন্যায় বিধ্বস্ত মানুষদের পাশে দাঁড়ালেন বিরাট-অনুষ্কা

Advertisement

দেশে এই করোনা ভাইরাস এর ফলে অতিমারির এবং এর মধ্যেই বিহার এবং আসামে বন্যায় বিধ্বস্ত মানুষরা কোনভাবে দিন কাটাচ্ছে। তাদেরকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে কিছু কিছু মানুষ। এছাড়াও নামিদামি সংস্থা রও হাত বাড়িয়ে দিচ্ছে তাদের উদ্ধার করার জন্য।

বিরাট কোহলি তাদের দিকে সাহায্যের হাত বাড়াতে অনুরোধ করেছে নেটিজেনদের। যেই সংস্থাগুলিকে তারাব সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সেখানে অন্যদেরও বলছেন কিছু সাহায্য করতে। তিনি ইনস্টাগ্রামে দুদিন আগেই পোস্ট করেছিলেন এবং লিখেছিলেন, “যখন আমাদের দেশটি করোনভাইরাস মহামারীর মধ্যে রয়েছে, আসাম এবং বিহারের লোকেরাও বিধ্বস্ত বন্যার কারণে দুর্ভোগ পোহাতে হচ্ছে যা এতগুলি জীবন ও জীবিকা ক্ষতিগ্রস্থ করেছে। আমরা আসাম ও বিহারের জনগণের জন্য প্রার্থনা অব্যাহত রাখার সময়, অনুষ্কা এবং আমি বন্যার ত্রাণ ও কল্যাণে বিশ্বাসযোগ্য কাজ করে চলেছে এমন, এই তিনটি সংস্থাকে সমর্থন দিয়ে অভাবীদের সহায়তা করার অঙ্গীকারও করেছি। যদি এটি আপনার সাথে অনুরণিত হয় তবে দয়া করে এই সংস্থাগুলির মাধ্যমে এই রাজ্যগুলিকে সহায়তা করার জন্য পৌঁছান। অনুষ্কা ও বিরাট”।

এই পোস্টের পর তারেক কমেন্ট বক্সে অনেকেই সাহায্যের হাত বাড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন। তাকে এই সাহায্যের জন্য বহু মানুষ ধন্যবাদ জানিয়েছেন।

Tags

Related Articles

Back to top button
×
Close
Close