Today Trending Newsদেশনিউজ

বিশাখাপত্তনমের হিন্দুস্তান শিপইয়ার্ডে ভেঙে পড়ল ক্রেন, মৃত্যু ১০ শ্রমিকের, দেখুন ভিডিও

Advertisement

বিশাখাপত্তনমের হিন্দুস্তান শিপইয়ার্ডে ক্রেন ভেঙে মৃত্যু হয়েছে কমপক্ষে ১০ জন শ্রমিকের। ঘটনায় আহত অনেক, আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জানা যাচ্ছে, শনিবার দুপুরে শিপইয়ার্ডে মাল খালাসের সময় আচমকাই ভেঙে পড়ে ক্রেনটি। ক্রেনের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় চার শ্রমিকের। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও ছয়জনের মৃত্যু হয়। ওই ঘটনায় মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করছে কতৃপক্ষ।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, বেলা বারোটার সময় আচমকাই বিকট শব্দে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ক্রেনটি। সাথে সাথে আশেপাশে যারা যে সমস্ত শ্রমিকরা কাজ করছিলেন, ছুটে আসেন হিন্দুস্তান শিপইয়ার্ডে। সাথে সাথেই আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশের তরফে জানানো হয়েছে, আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত হন বিশাখাপত্তনমের পুলিশ কমিশনার আর কে মিনা।

সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন, ঠিক কি কারণে ক্রেনটি ভেঙে পড়লো সে বিষয়ে তদন্ত করা হবে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যান্ত্রিক ত্রুটির কারণেই ভেঙে পড়েছে বিশাল এই ক্রেনটি। জানা যাচ্ছে, হিন্দুস্তান শিপইয়ার্ড প্রায় এক দশক আগে ওই ক্রেনটি কিনেছিল। ক্রেনটির সঠিকভাবে পরিচর্যা হতো কিনা তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Tags

Related Articles

Back to top button
×
Close
Close