Today Trending Newsদেশনিউজ

করোনায় আক্রান্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, ভর্তি দিল্লির এইমস হাসপাতালে

Advertisement

এবার কোভিড-১৯ পজিটিভ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন রবিবার দুপুরে নিজের টুইটার হ্যান্ডেলে এই কথা জানিয়েছেন তিনি। তিনি লিখেছেন, “বেশ কয়েকদিন ধরেই করোনার কিছু উপসর্গ দেখা দিচ্ছিল। তাই করোনার পরীক্ষা করাই। এদিন দুপুরে রিপোর্ট আসে আমি করোনা পজিটিভ। শরীর সুস্থ আছে। চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি”। এদিন দুপুরে অমিত শাহ-এর করোনার রিপোর্ট পজিটিভ আসার পর তাঁকে দিল্লির এইমস(AIIMS) হাসপাতালে ভর্তি করা হয়।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-এর করোনার সংক্রমণের খবর শুনে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে আরোগ্য কামনা করেন। এই প্রথম কেন্দ্রীয় মন্ত্রীসভার সদস্য করোনা সংক্রমিত হলেন। করোনা পরিস্থিতি মোকাবিলায় অমিত শাহ সামনের সারিতে থেকেই লড়াই করছিলেন। জানা গিয়েছে, অমিত শাহ একাধিক হাসপাতালের পরিস্থিতি নিজে সরেজমিনে খতিয়ে দেখতে উপস্থিত হন। এছাড়া গত কয়েক সপ্তাহ ধরে দিল্লিতে করোনা পরিস্থিতি সম্পর্কে স্বাস্থ্য আধিকারিকদের সঙ্গে কথা বলেন তিনি।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ গত কয়েকদিন আগে তাঁর সংস্পর্শে যাঁরা এসছিলেন তাঁদের আইশোলেশনে থাকার পরামর্শ দিয়েছেন। নিয়ম মেনে করোনা পরীক্ষা করানোর কথাও বলেন তিনি। আগামী ৫ই অাগস্ট রাম মন্দিরের ভূমি পুজো। কিন্তু এই পরিস্থিতিতে অমিত শাহ উপস্থিত থাকতে পারবেন না বলেই জানা গিয়েছে।

Tags

Related Articles

Back to top button
×
Close
Close