সোনু ভাইয়া, পাশে থাকবেন তো? ‘মাসিহা’কেই পাশে চাইছে গোটা ভারত

সোনু সুদও বারংবার বলছেন, তিনি তার সাহায্য যতটা সম্ভব করার চেষ্টা করবেন

Advertisement

Advertisement

বলিউডের নামজাদা ভিলেন থেকে সরাসরি রিয়েল লাইফের হিরো, অনেকটা সিনেমার কাহিনীর মতই ছিল সোনু সুদের গত বছরটা। আগের বছরে ‘দ্যা লকডাউন’ এর সময় অগুনতি পরিযায়ী শ্রমিকদের নিজেদের বাড়িতে পৌঁছে দিয়ে এবং তাদেরকে সাহায্য করে সোনু সুদ হয়ে উঠেছিলেন তাদের মসিহা। প্রায় ৮ কি ৯ মাস নিজের খরচায় এদেরকে টানা সাহায্য করে গেছেন।

Advertisement

পরিবর্তে কুড়িয়েছেন বহু মানুষের আশীর্বাদ। তবে আগেরবারেই শেষ না, আবারো অনেকটা শক্তি নিয়ে এবছর আবার ফিরে এসেছে মারন ভাইরাসটি। আর জানা যাচ্ছে এবারের ভাইরাস আগের থেকেও বেশি ক্ষতিকারক। তাই এবারেও অনেক মানুষ তাদের প্রিয় সোনু ভাইয়াকে আবারো পাশে চাইছেন। একের পর এক মেসেজ এবং ফোনকল, সব দিক থেকেই একটাই কথা, ‘সোনু ভাইয়া, পাশে থাকবেন তো এবারেও?’

Advertisement

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এমন একটি ভিডিও শেয়ার করে সোনু এই বিষয়টি নিয়ে আবারো মুখ খুললেন। তিনি বললেন, “আমি সব রকম চেষ্টা চালাচ্ছি। কিন্তু যদি আপনার কাছে না পৌঁছতে পারি, তাহলে দয়া করে ক্ষমা করে দেবেন।” করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে বর্তমানে বিপর্যস্ত ভারত। তাই এবারে আবারো সাধারণ মানুষ সাহায্যের আশা রেখেছেন তাদের মাসিহার থেকে। আর সোনুও তাদের উদ্দেশ্যে তার সাহায্যের হাতটা বাড়িয়ে দিতে প্রস্তুত।

Advertisement

Recent Posts