ক্রিকেটখেলাদেশনিউজ

রাফাল নয়, ধোনির পছন্দের যুদ্ধবিমান কোনটি? জানুন

দুবাই: বর্তমানে আইপিএলের জন্য সংযুক্ত আরব আমিরশাহীতে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু সেখান থেকেও ভারতীয় বায়ুসেনা পাঁচ রাখালের আগমনের খবরে নিজের আনন্দ চেপে রাখতে পারলেন না তিনি। কার্যত টুইট করে রাফালকে স্বাগত জানিয়েছেন মাহি।

মাহি রাফাল প্রসঙ্গে বলেছেন, ‘ভারতীয় বায়ুসেনায রাফালের গুরুত্ব কতটা, তা আগেই প্রমাণ হয়ে গিয়েছে। এরপর দেশের সর্বশ্রেষ্ঠ ফাইটার পাইলটরা এই যুদ্ধবিমান চালাবেন।’ ভারতের সান্মানিক লেফটেন্যান্ট কর্নেল এর পাশাপাশি এটাও জানিয়েছেন যে, রাফাল কিন্তু তাঁর পছন্দের যুদ্ধবিমান নয়। তিনি দ্বিতীয় টুইট করে বলেন যে, রাফালকে ভারতের বায়ুসেনায স্বাগত। তবে আমার এখনও পছন্দের যুদ্ধবিমান হল ‘সুখোই 30’ এমকেআই।

প্রসঙ্গত, এই দিনের নুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারত-ফ্রান্স দুই দেশের এক ঝাঁক অতিথি। প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত, এয়ার চিফ মার্শাল আরকেএস ভাদৌরিয়া, ডিফেন্স সেক্রেটারি অজয় কুমার ফরাসি প্রতিরক্ষামন্ত্রী ফ্লোরেন্স পারলি। সব মিলিয়ে আনুষ্ঠানিকভাবে ভারতীয় সেনায় রাফলের আত্মপ্রকাশ ভারত-চীন সীমান্তে উদ্বেগজনক পরিস্থিতি তৈরি হয়েছে তাতে একটা স্বস্তি এনে দিল বলেই মনে করা হচ্ছে।

Tags

Related Articles

Back to top button