বিনোদন

সৌন্দর্যের নিরিখে অনুষ্কা শর্মাকে ক্লিন বোল্ড করবেন বিরাট কোহলির বৌদি, রইল ছবি

বিরাট কোহলির বড় ভাই বিকাশ কোহলির স্ত্রীর নাম চেতনা কোহলি

×
Advertisement

ভারতীয় ক্রিকেটের মেরুদন্ড বিরাট কোহলির ফ্যান লাখ লাখ ভারতীয়। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতে অনেকেই বিরাট কোহলির কভার ড্রাইভের ফ্যান। তাঁর খেলার ধরণ এবং শক্তিশালী লড়াইয়ের জন্য তিনি সর্বদা খবরের শিরোনামে থাকেন। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ক্যারিয়ারের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও মাঝে মাঝে লাইমলাইটে আসেন। স্ত্রী অনুষ্কার সাথে তিনি ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে থাকেন।

Advertisement

জনপ্রিয় ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি কিছু বছর আগেই বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সাথে বিয়ে করেন। বর্তমানে তাদের এক মিষ্টি কন্যাসন্তান রয়েছে। নাম ভামিকা। এই তিনজনের কথা মাঝে মাঝেই খবরের শিরোনামে এলেও, আপনারা হয়তো বিরাট কোহলির বৌদির সম্বন্ধে কোনো কিছু জানেন না। শুনলে অবাক হবেন, বিরাট কোহলির বৌদি সৌন্দর্যের নিরিখে অনুষ্কা শর্মাকে কঠিন প্রতিদ্বন্দ্বীতায় ফেলে দেয়।

Advertisement

আসলে বিরাট কোহলিরা তিন ভাইবোন। বড় ভাইয়ের নাম বিকাশ কোহলি এবং ছোট বোনের নাম ভাবনা কোহলি। এই বড় ভাই বিকাশ কোহলির স্ত্রী, চেতনা কোহলি বেশ সুন্দর দেখতে। তিনি এখন গৃহিণী। কিন্তু সৌন্দর্যের নিরিখে বিচার করতে গেলে চেতনা কোহলি বোল্ড আউট করে দিতে পারেন বলিউডের অনেক অভিনেত্রীকে। এমনকি অনুষ্কা শর্মাও সৌন্দর্যের দিক থেকে চেতনা কোহলির সাথে কঠিন প্রতিদ্বন্দিতায় পরেন।

বিরাট কোহলির বড় ভাই এবং তার স্ত্রী দিল্লীতে থাকেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই জুটির একাধিক ছবি ব্যাপক ভাইরাল হচ্ছে। আর সেখান থেকেই দেখা গিয়েছে সুন্দরী বৌদিকে। চেতনা কোহলি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝেই তিনি বিভিন্ন ধরনের ছবি পোস্ট করেন যা দেখে চোখ সরাতে পারে না নেটিজেনরা।

Related Articles

Back to top button