×
বিনোদনবলিউড

মুখের দুর্গন্ধ সহ্য করেও অভিনেত্রীকে চুমু খেয়েছেন ইমরান হাশমি, সামনে এল আসল সত্য

Advertisement

ইমরান হাশমি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় বোল্ড অভিনেতা। ক্যামেরার সামনে একাধিক বোল্ড দৃশ্যে একাধিকবার একাধিক অভিনেত্রীকে চুমু খেতে দেখা গিয়েছে তাকে। শুরু থেকেই ক্যামেরার সামনে বড়পর্দায় এমন একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তিনি পর্দায় আসা মানেই ঘাম ঝরে তার একাধিক মহিলা ভক্তদের। তবে শেষপর্যন্ত টাকার জন্যই তারা সমস্ত কিছু মেনে নিয়ে অভিনয় করেন ক্যামেরার সামনে।

Advertisement

সম্প্রতি একটি পুরোনো ঘটনার সূত্র ধরেই আবারো চর্চায় বলিউডের বোল্ড অভিনেতা ইমরান হাশমি। বলা হয় বলিউডের অভিনেতারা টাকার জন্য ক্যামেরার সামনে সবকিছু করতে পারেন। লাইট-ক্যামেরা-অ্যাকশন অন হয়ে গেলেই শত অসুবিধা থাকার সত্বেও তাদের সেই শট পূর্ণ করতে হয়। সম্প্রতি জানা গেছে, একবার এক অভিনেত্রীর মুখে দুর্গন্ধ থাকা সত্ত্বেও ক্যামেরার সামনে তাকে চুমু খেতে হয়েছিল অভিনেতাকে। বড় বড় স্পটলাইট ও ক্যামেরার সামনে তিনি পিছিয়ে আসতে পারেননি। ঐ অবস্থাতেই অভিনেতাকে সেই শট পূরণ করতে হয়েছিল।

তবে বলা হয়, ইমরান হাশমি ও চুমুর দৃশ্য একে অপরের পরিপূরক। কারণ তিনি ইন্ডাস্ট্রির অন্যতম ভালো অন-ক্যামেরা কিশার। বলা হয় মল্লিকা শেরাওয়াতের সাথে অভিনেতার জুটি অন্যতম হিট জুটি। কারণ তাদের চুমু খাওয়ার দৃশ্য দেখতে পছন্দ করতেন দর্শকরাও। ‘ভিগে হোঁট তেরে’ গানটি আজও রীতিমতো উষ্ণতা ছড়ায় দর্শকদের মাঝে।

Advertisement

তবে একবার এক অভিনেত্রীর মুখে চরম দুর্গন্ধ থাকা সত্বেও ক্যামেরার সামনে তার সাথে চুমু খাওয়ার দৃশ্যে অভিনয় করতে হয়েছিল। বড় বড় স্পটলাইট ও ক্যামেরার জন্য তিনি পিছিয়ে আসতে পারেননি। আর সেই দুর্গন্ধ সহ্য করেই চুমুর দৃশ্য শুট করতে হয়েছিল। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই তা রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছিল মিডিয়াতে। তবে একাধিক সাক্ষাৎকারে অভিনেতাকে এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলেও তিনি কখনই সেই অভিনেত্রীর নাম সামনে আনেননি। সেই নাম আজও গোপন রেখেছেন অভিনেতা।

Related Articles

Back to top button