বলিউড

Ileana D’Cruz’s Baby Bump: কফি কাপ হাতে নিয়েই নিজের বেবি বাম্প প্রকাশ্যে আনলেন ইলিয়ানা, উচ্ছ্বসিত ভক্তমহল

Advertisement

Advertisement

উল্লেখ্য, ইলিয়ানা ডি ক্রুজ দক্ষিণী চলচ্চিত্র জগৎ-এর অন্যতম পরিচিত ও জনপ্রিয় অভিনেত্রী। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডের একাধিক হিট ছবিতেও অভিনয় করেছেন তিনি। বলিউডে ‘বরফি’র পাশাপাশি ‘ম্যা তেরা হিরো’, ‘রুস্তাম’, ‘রেড’, ‘বিগ বুলে’র মতো একাধিক কাজ করেছেন তিনি। দর্শক মাঝে তার জনপ্রিয়তাও নেহাত কম নয়। সম্প্রতি নিজের একটি শেয়ার করে নেওয়া ঝলকের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চায় রয়েছেন অভিনেত্রী।

Advertisement

বেশ কিছুদিন ধরেই মিডিয়ার পাতায় অভিনেত্রীর মা হওয়ার খবর ঘুরে বেড়াচ্ছে। তবে এবার সেই খবরেই শিলমোহর দিলেন খোদ অভিনেত্রী। খুব সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে নিজের বেবি বাম্পের ঝলক শেয়ার করে নিয়েই চর্চায় অভিনেত্রী। সাম্প্রতিক ঝলকে কফি কাপ হাতেই বিছানায় শুয়ে থাকতে দেখা গিয়েছে তাকে। আর এই ঝলকেই প্রথমবারের জন্য দেখা মিলেছে তার বেবি বাম্পের। বলাই বাহুল্য, এই মুহূর্তে নিজের ইদানীং জীবনের ঝলক শেয়ার করে নিয়েই শোরগোল ফেলেছেন অভিনেত্রী।

Advertisement

তার সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকে তার সাথে বিশ্রাম নিতে দেখা গিয়েছে তার পোষ্যকেও। অভিনেত্রীর সাথে সেও তার বিছানাতেই একধারে শুয়ে ছিল। সেই ঝলকও মিলেছে তার সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ভিডিওতে। পাশাপাশি নিজের পোষ্যের আরো এক ঝলক শেয়ার করে নিয়েই তিনি লিখেছেন ‘সম্ভবত এটা আরামদায়ক?’। এই মুহূর্তে অভিনেত্রীর শেয়ার করে নেওয়া এই ঝলক নজর এড়ায়নি কারোরই। আপাতত, তার ভক্তরাও অভিনেত্রীর মা হওয়ার খবরে বেশ উচ্ছ্বসিত।

Advertisement