বিনোদন

Web Series: বেড সিনে পরিপূর্ণ এই ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

সম্প্রতি ডিজিটাল প্লাটফর্ম 'প্রাইম প্লে'-তে রিলিজ করা হয়েছে ‘ইলাজ’ নামের একটি সাহসী ওয়েব সিরিজ। যে ওয়েব সিরিজের মূল গল্পটি নির্মিত হয়েছে একজন কামুক যুবতীকে নিয়ে।

Advertisement

Advertisement

দিনের পর দিন বৃদ্ধি পাচ্ছে মানুষের চাহিদা। বিশেষ করে, বিনোদনের ক্ষেত্রে প্রতিমুহূর্তে টেস্ট পাল্টাচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। যেখানে কয়েক বছর আগে বিনোদন মানে ছিল শুধুমাত্র বলিউড এবং টলিউডের মতো হাতে গোনা কয়েকটি প্ল্যাটফর্ম। সেখানে আজকের দিনে বিনোদন মানে হয়ে উঠেছে ডিজিটাল প্লাটফর্মের ঘাম ঝরানো শর্ট ফিল্ম কিংবা ওয়েব সিরিজ গুলি।

Advertisement

মূলত, ২০২০ সালে করোনা মহামারির পরবর্তী সময়ে পথ চলা শুরু হয়েছে এই সমস্ত ডিজিটাল প্লাটফর্মের। প্রথমদিকে, উল্লু, প্রাইম শর্ট, এমএক্স প্লেয়ারের মত কয়েকটি ডিজিটাল প্লাটফর্মে সাহসী ওয়েব সিরিজ রিলিজ করা হলেও বর্তমানে প্রতি মুহূর্তে জন্ম নিচ্ছে একের পর এক ডিজিটাল প্লাটফর্ম। যেখানে পাল্লা দিয়ে রিলিজ করা হচ্ছে যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজ।

Advertisement

আমরা আপনাদের বলি, শুরুর দিকে এই সমস্ত ডিজিটাল প্লাটফর্মে থ্রিলার, রোমাঞ্চকর কিংবা কৌতুক জাতীয় ওয়েব সিরিজ রিলিজ করা হলেও মানুষের বিনোদনের সেরা রাস্তা খুলে দেয় যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজ। ফলে মানুষের চাহিদার কথা মাথায় রেখে বর্তমানে পাল্লা দিয়ে রিলিজ করা হচ্ছে একের পর এক সাহসী ওয়েব সিরিজ।

Advertisement

সম্প্রতি ডিজিটাল প্লাটফর্ম ‘প্রাইম প্লে’-তে রিলিজ করা হয়েছে ‘ইলাজ’ নামের একটি সাহসী ওয়েব সিরিজ। যে ওয়েব সিরিজের মূল গল্পটি নির্মিত হয়েছে একজন কামুক যুবতীকে নিয়ে। যিনি অসুস্থতার জন্য একজন ডাক্তারের কাছে যান এবং ডাক্তারের সুঠাম চেহারা দেখে তার প্রেমে পড়ে যান। এরপর ডাক্তারের সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করার ইচ্ছা জাগে ওই যুবতীর মনে। যা পরবর্তীতে তিনি আদায় করে নেন।

Recent Posts