টেক বার্তা

গরমের মধ্যেও করতে চাইছেন অ্যাডভেঞ্চার, তাহলে কিনে ফেলুন Royal Enfield কোম্পানির এই দুর্ধর্ষ বাইক

ভারতের অন্যতম জনপ্রিয় বাইক নির্মাতা কোম্পানির রয়েল এনফিল্ড এর হিমালয়ান বাইকটি এই মুহূর্তে বেশ ট্রেন্ডিং চলছে

×
Advertisement

রয়েল এনফিল্ড এমন একটি কোম্পানি, যা ৮ থেকে ৮০ সকলের অত্যন্ত কাছের এবং অত্যন্ত পছন্দের। তবে ভারতের যুব সমাজের কাছে এই বাইকের একটা আলাদা রকমের কদর রয়েছে। ক্লাসিক থেকে শুরু করে মিটিওর, রয়েল এনফিল্ড কোম্পানির প্রত্যেকটি রেঞ্জের বাইক ব্যাপকভাবে জনপ্রিয় ভারতের যুবদের মধ্যে। তবে, যদি আপনি এই গরমকালে পাহাড়ে যেতে চান তাহলে, ক্লাসিক কিংবা মিটিওরের মতো বাইক কিন্তু খুব একটা সহজে আপনারা চালাতে পারবেন না সেই রাস্তায়। যদি পাহাড়ের রাস্তায় চালানোর জন্য আপনি এই মুহূর্তে একটি দুর্দান্ত বাইকের খোঁজ করে থাকেন, তাহলে এই আলোচনা শুধুমাত্র আপনার জন্যই। আপনাদের জানিয়ে রাখি, রয়েল এনফিল্ড এরকম একটি বাইক তৈরি করেছে যাতে করে আপনি কম খরচের মধ্যে পাহাড়ে অ্যাডভেঞ্চারের মজা নিতে পারবেন এবং নিজের স্বপ্নকে বাস্তবের রূপ দিতে পারবেন।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, রয়েল এনফিল্ডের এই বিশেষ বাইকের নাম হলো রয়েল এনফিল্ড হিমালয়ান। এই মুহূর্তে Droom ওয়েবসাইটে ২০১৬ সালের একটি রয়েল এনফিল্ড হিমালয়ান লিস্ট করা হয়েছে। এটি হতে চলেছে একটি রিসেলার বাইক এবং আগের মালিক এই বাইকটিকে বিক্রি করছেন খুব কম দামের মধ্যে। মাত্র ৯২ হাজার টাকায় আপনারা এই দুর্ধর্ষ এডভেঞ্চার বাইক কিনে নিতে পারবেন এই ওয়েবসাইট থেকে। তার পাশাপাশি কোম্পানি দিচ্ছে বেশ কিছু ফিনান্সের সুবিধা।

এছাড়াও রয়েল এনফিল্ড হিমালয়ান এর ২০১৬ সালের একটি মডেল কুইকার ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে। এই ওয়েবসাইটে আপনি এই বাইকটি কিনতে পারবেন মাত্র ৯০ হাজার টাকায়। তার পাশাপাশি পাবেন কিছু ফাইন্যান্স এর সুবিধা।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি রয়েল এনফিল্ড হিমালয়ান বাইক ফিচারের দিক থেকে অত্যন্ত দুর্দান্ত। রয়েল এনফিল্ড এই বাইকে ৪১১ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দেওয়া হয়েছে। এই ইঞ্জিনটি ২৪.৩১ পিএস এর সর্বাধিক পাওয়ার এবং ৩২ ন্যানোমিটার সর্বাধিক টর্ক জেনারেট করতে পারে। এই ইঞ্জিনের সাথে ফাইভ স্পিড গিয়ার বক্স দেওয়া হয়েছে। এই বাইকটি কোম্পানি ARAI দ্বারা সার্টিফাইড করেছে। এই বাইকে আপনারা পেয়ে যাবেন ৩৯.৯৬ কিলোমিটার প্রতি লিটারের মাইলেজ। তার পাশাপাশি যারা এই ধরনের অ্যাডভেঞ্চার বাইক কিনতে পছন্দ করেন, তাদের জন্য রয়েছে আরও কিছু আকর্ষণীয় অফার, যা আপনারা ওই নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে জেনে নিতে পারবেন।

Related Articles

Back to top button