×
ক্রিকেটখেলা

আইপিএলে ভালো খেললে, জাতীয় দলের দরজা খুলতে পারে ধোনির : বোর্ড সূত্র

Advertisement

২০১৯ এর বিশ্বকাপের পর থেকেই জাতীয় দলের বাইরে তিনি। বাদ গিয়েছেন বিসিসিআই এর সেন্ট্রাল কন্ট্রাক্ট থেকেও বাদ পড়েছেন তিনি। এবার সেই মহেন্দ্র সিং ধোনির জাতীয় দলে ফেরা নিয়ে বোর্ডের অন্দরেই প্রশ্ন ওঠে গেলো। শোনা যাচ্ছে, আইপিএলে ধোনির ফর্ম দেখেই জাতীয় দলে তার খেলা নিয়ে আলোচনা হবে। এর আগে জাতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রীও একই কথা বলেছিলেন।

Advertisement

২০১৪ সালে টেস্ট থেকে অবসর নিয়েছিলেন। ২০১৯ বিশ্বকাপের পর থেকে জাতীয় দলের জার্সিতে আর দেখা যায়নি তাকে। সদ্য ঘোষিত দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হোম সিরিজের টিমেও নেই তিনি। দল নির্বাচনের সময় ধোনিকে নিয়ে কোনো আলোচনাই হয়নি। উইকেটকিপার হিসেবে নিউজিল্যান্ড সিরিজ থেকে দলে খেলছেন রাহুল, আসন্ন সিরিজেও তিনিই উইকেটকিপারের দায়িত্ব সামলাবেন।

আরও পড়ুন : ভারতে করোনা আতঙ্ক, পিছিয়ে যেতে পারে ১৩ তম আইপিএল

Advertisement

এই মুহুর্তে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলার জন্য প্রস্তুতি নিচ্ছেন ধোনি। কিছুদিন আগেই প্রাকটিস ম্যাচে তার পাঁচ বলার পাঁচ ছয় মারার ভিডিও ভাইরাল হয়েছে। চেন্নাইয়ের হয়ে ভালো পারফর্ম করতে পারলে তার জন্য আবার জাতীয় দলের দরজা খুলে যেতে পারে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভাবা হতে পারে তার নাম। বোর্ড সূত্রেই জানা গেছে এমনকথা।

Related Articles

Back to top button