নিজের উপরে শুইয়ে আম্রপালীর সঙ্গে রোমান্স করলে নিরাহুয়া, ভাইরাল ভিডিও

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়েছে

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেত্রী আম্রপালি দুবে আজকের দিনে ভোজপুরি দুনিয়ার সবথেকে জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি তিনি নিরাহুয়ার সাথে জুটি বেধেছেন একটি নতুন ছবির জন্য। এই মুহূর্তে তিনি ভোজপুরী দুনিয়ার সবথেকে দামি অভিনেত্রী। একটি ছবির জন্য তিনি ২৫ থেকে ৩০ লক্ষ টাকা পারিশ্রমিক গ্রহণ করেন বলে জানা যায়। তিনি তার সৌন্দর্যের জন্য বেশ বিখ্যাত এবং সোশ্যাল মিডিয়াতেও সব সময় সক্রিয় থাকেন তিনি। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এর মাধ্যমে নিজের সঙ্গে সম্পর্কিত সমস্ত কিছু শেয়ার করেন নিজের ভক্তদের সঙ্গে।

Advertisement

যখনই তাকে পর্দায় দেখা যায় তার ভক্তরা রীতিমতো তার জন্য আনন্দিত হয়ে ওঠেন। তবে বিশেষ করে যখনই দিনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সঙ্গে তার ছবি আসে তখনই ভোজপুরি দুনিয়ায় তারা একেবারে আলোড়ন সৃষ্টি করে। ভোজপুরি দর্শকের কাছ থেকে বেশ ভালোবাসা পায় এই জুটি। শুধুমাত্র ভোজপুরি জগৎ নয়, এখনকার দিনে রাজনীতির জগতেও ঢেউ তুলেছে নীরাহুয়া।

Advertisement

দিনেশ লাল যাদব এবং আম্রপালীর একটি নতুন ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেতে শুরু করেছে। এই ভিডিওতে তাদের দুজনকে গোপনে রোমান্স করতে দেখা যাচ্ছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে নিরাহুয়া অভিনেত্রীকে আংটি পরাচ্ছেন। নিরাহুয়া রিকশাওয়ালা ২ ছবির একটি গান সম্প্রতি জনপ্রিয় হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে। এই গানটির নাম হল মুহ পে আটাক যাতা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে লক্ষ লক্ষ ভিউ কামিয়ে ফেলেছে এই গানটি। চলুন দেখে নেওয়া যাক এই গানের ভিডিও।

Advertisement

Recent Posts