নিউজরাজ্য

তৃণমূলে সমস্যা হলে কংগ্রেসে ফিরে আসুন, বললেন অধীর চৌধুরী

×
Advertisement

বেশ অনেকদিন ধরেই গোষ্ঠীদ্বন্দ্ব চলছে জোড়াফুল শিবিরে। শাসক দলের অনেকেই নিজের দলের বিরুদ্ধে সরাসরি ক্ষোভ উগড়ে দিয়েছেন। অন্যদিকে বিদ্রোহী হয়ে উঠেছেন অনেকেই। এই বিষয় নিয়ে সমালোচনার ঝড় উঠেছে রাজনৈতিক মহলে। অপর একটি বিতর্কের বিষয় হল রাজ্যের পরিবহণ মন্ত্রীর সাথে দলের সম্পর্ক। মোট কথায় ভিতর থেকে অনেকটাই ভেঙে গিয়েছে শাসকদল। এই বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে সংবাদ মাধ্যম সবেতেই চলছে গভীর আলোচনা।

Advertisement

দলের সভা হোক কিংবা মুখ্যমন্ত্রীর বৈঠক কোনও কিছুতেই দেখা যাচ্ছেনা রাজ্যের পরিবহণ মন্ত্রীকে। তবে তিনি কি দল ছেড়ে দেবেন? প্রশ্ন উঠেছে অনেকের মনে। এই অবস্থায় শাসক দলের সমস্যাকে ইঙ্গিত করে নিজের দলের দিকে মানুষকে ঝোঁকতে বললেন কংগ্রেস নেতা অধির চৌধুরী। বৃহস্পতিবার কংগ্রেস নেতা বলেন,”যাদের তৃণমূলে থাকতে সমস্যা হচ্ছে, তারা কোনও সমস্যা ছাড়াই কংগ্রেসে ফিরে আসুন।”

অন্যদিকে তাকে কথা বলতে দেখা গিয়েছে শাসক দলের রাজনৈতিক অস্তিত্ব নিয়েও। কারও নাম না বলে এইদিন অধীরবাবু নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, তৃণমূলের কোনও রাজনৈতিক অস্তিত্ব নেই। এছাড়াও তিনি বলেন,”তৃণমূলে থাকতে সমস্যা হলে কংগ্রেসের দরজা তাদের জন্য খোলা।” কংগ্রেস থেকেই যে জোড়াফুল শিবিরের জন্ম সে কথা মনে করিয়ে তিনি বলেন,”কংগ্রেসের থেকেই জন্ম হয়েছিল তৃণমূলের। মর্যাদা দেওয়ার ক্ষমতা কংগ্রেসের আছে। আপনারা আবার ফিরে আসুন কংগ্রেসে।”

Advertisement

Related Articles

Back to top button