বলিউডবিনোদন

Ibrahim Khan: করণ জোহরের হাত ধরেই বলি-ডেবিউ সইফ-পুত্র ইব্রাহিম! কিন্তু কিভাবে?

বলিউড মানেই স্টার কিড! এককালে যেসব অভিনেতারা নিজের অভিনয় দিয়ে জমি শক্ত করেছেন আজ তাঁদের ছেলে মেয়েরা বড়ো হয়ে বলিউডে পা রাখছেন। তাঁদের মধ্যে জ্বলন্ত উদাহরণ হল সারা আলি খান, অনন্যা পান্ডে, রণবীর কাপুর, আলিয়া ভাট প্রমুখ। বলিউডের এমনই একজন জনপ্রিয় স্টার কিড হলেন ইব্রাহিম আলি খান। বলিউড স্টার সইফ আলি খান এবং মা অমৃতা সিং এর একমাত্র পুত্র। শুধু তাই নয়, ইব্রাহিমের ঠাকুমা তথা বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুর সহ পরিবারের একাধিক সদস্যই যুক্ত রয়েছেন এই বলি ইন্ডাস্ট্রির সাথে।

সইফ আলি খানের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিংয়ের ছোট ছেলে ইব্রাহিম। তাঁর দিদি সারা আলি খান ইতিমধ্যেই হয়ে উঠেছেন বলিউডের অন্যতম পরিচিত আর জনপ্রিয় মুখ। একের কর এক বিগ প্রজেক্টের সিনেমায় কাজ করে চলেছেন সারা আলি খান। বলিউডে ইব্রাহিমের অভিষেক নিয়ে জল্পনা ছিল বেশ কয়েকমাস ধরেই। জানা যাচ্ছে, খুব শীঘ্রই সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে। দ্রুত বলি পাড়ায় পা রাখতে চলেছেন এই স্টার কিড।

এই খবরে এবার শিলমোহর দিলেন ইব্রাহিমের বাবা স্বয়ং সইফ আলি খান। সইফ বড় পুত্র ইব্রাহিম যে অভিনেতা হতে চান একথা একাধিকবার বিভিন্ন সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন। এবার তিনি বললেন, ইতিমধ্যে তাঁর ছেলে ইব্রাহিম নিজের লক্ষ্যপূরণের জন্য কোমর বেঁধে প্রস্তুতি শুরু করেছেন । তাও আবার স্টার কিডের গডফাদার করণ জোহরের হাত ধরে।

করণ জোহরের পরবর্তী ছবি ‘রকি অউর রানি কী প্রেম কাহিনি’-র সহকারী পরিচালক হিসেবে কাজ কাজ শুরু করে দিয়েছেন ইব্রাহিম। এখনই ক্যামেরার সামনে না, ক্যামেরার পিছনে থাকছেন সইফ পুত্র। তবে এ ব্যাপারে তবে এবিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি ইব্রাহিম। উল্লেখ্য, কিছুদিন আগে এক সাক্ষাৎকারে সইফ বেগম করিনা কাপুর জানিয়েছিলেন তিনি এক্কেবারেই চান না তাঁর এবং সইফের দুই সন্তান তৈমুর এবং জেহ ভবিষ্যতে বলিউড অভিনেতা হোক।

Related Articles

Back to top button