মাননীয়াকে না হারাতে পারলে রাজনীতি ছেড়ে দেবো, রাসবিহারীর সভা থেকে হুঁশিয়ারি শুভেন্দুর

এদিন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary) বললেন," ৫০ হাজার ভোটে যদি আমি নন্দীগ্রামে মাননীয়কে না হারাতে পারি তাহলে আমি রাজনীতি ছেড়ে দেবো।"

Advertisement

Advertisement

সোমবার বিকেলে রাজবিহারীতে মুখ্যমন্ত্রী এবং ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় কে (Abhishek Banerjee) সোজা চ্যালেঞ্জ ছুড়ে দিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary)। রাজ্য সরকারের যাবতীয় সমস্যার বিরুদ্ধে তিনি এদিন মুখ খুললেন। পাশাপাশি তিনি সরাসরি দায়ী করলেন রাজ্য সরকারকে। তিনি সোজা চ্যালেঞ্জ করলেন,” ৫০ হাজার ভোটে যদি মাননীয়কে না হারাই, তাহলে রাজনীতি ছেড়ে দেব।”

Advertisement

টালিগঞ্জ থেকে রাসবিহারী পর্যন্ত এদিন মিছিল করল বিজেপি নেতৃত্ব। সেখানে শুভেন্দু অধিকারীর পাশাপাশি ছিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh), এবং গেরুয়া শিবিরের আরো অনেক নেতা। তারপর রাস বিহারী তে শুভেন্দু অধিকারী একটি জনসভা করলেন। সেখানে মুখ্যমন্ত্রীকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী। শুভেন্দু বললেন,’ তৃণমূল একটা কোম্পানি। ওরা যে কোন সভা থেকে প্রার্থীর নাম ঘোষণা করতে পারে। কিন্তু বিজেপি সেভাবে কিছু করে না। মাননীয়া কে আমি নন্দীগ্রামে কমপক্ষে ৫০,০০০ ভোটে হারাবো। নতুবা আমি রাজনীতি ছেড়ে দেবো।” এছাড়াও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রশান্ত কিশোর কে (Prashant Kishore) কটাক্ষ করে শুভেন্দু বললেন,” মমতা বন্দ্যোপাধ্যায়ের এখন এমন অবস্থা বিহার থেকে একটি সংস্থা কে নিয়ে সে তার থেকে বুদ্ধি ধার করতে হচ্ছে। তিনি চাইলে এখন ২৯৪টি আসনে প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষণা করে দেবেন। কিন্তু এভাবে আপনারা বিজেপিকে ঠেকাতে পারবেন না।”

Advertisement

পাশাপাশি এদিন শোনা গেল বিজেপির মিছিলে হামলা প্রসঙ্গে বেশকিছু চাঁচাছোলা মন্তব্য। শুভেন্দু অধিকারী বললেন,” আজকে পারমিশন নিয়ে মিছিল করা হয়েছে। সেখানে দুষ্কৃতীরা ইটবৃষ্টি করেছে। পুলিশ দাঁড়িয়ে দেখেছে। পুলিশের আগে দলদাস ছিল। আর এখন ভাইপোর ক্রীতদাসে পরিণত হয়েছে। কিন্তু এসব করে কোন লাভ নেই। সারাবাংলায় পদ্ম ফুটবে। বিনা লড়াইয়ে আমরা এক ইঞ্চিও জমি ছেড়ে দেবো না।”

Advertisement