বলিউডবিনোদন

‘আমার থেকে বয়সে ছোট ছেলেদের পছন্দ করি’, জীবনের সবচেয়ে বড় রহস্য ফাঁস করলেন কবিতা ভাবী

এই ঘোষণার মাধ্যমে তিনি জানিয়ে দিলেন তার ব্যক্তিগত জীবনের বেশ কিছু গোপন কথা

×
Advertisement

আপনাদের হয়তো অনেকেরই মনে আছে 2012 সালে সোশ্যাল মিডিয়াতে একটি সিনেমা মুক্তি পেয়েছিল যার নাম ছিল ‘5 ঘন্টে 5 করোড়’। এই সিনেমায় অভিনয় করে সকলকে একেবারে চমকে দিয়েছিলেন অভিনেত্রী কবিতা রাধে শ্যাম। সেই সিনেমায় তার বোল্ড চরিত্রে অভিনয় সকলকে একেবারে চমকে দিয়েছিল। এই ছবিতে তার অভিনয় যেভাবে প্রশংসিত হয়েছিল, সেরকম আর কারো অভিনয় প্রশংসা পায়নি। এই ছবির মাধ্যমে জনপ্রিয় হওয়ার পরে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তিনি এরপর একাধিক দক্ষিণ ভারতীয় সিনেমায় অভিনয় করেছেন।

Advertisement

এরপরে বর্তমানে এই অভিনেত্রী জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম উল্লুর সঙ্গে কাজ করছেন এবং তিনি কবিতা ভাবি নামের একটি ওয়েব সিরিজ চালিয়ে থাকেন এই প্লাটফর্মে। সেখানেও তার এই ওয়েব সিরিজ অত্যন্ত জনপ্রিয় হয়েছে এবং এই মুহূর্তে তিনি সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত সুপার অ্যাকটিভ। তবে তার সব থেকে বড় বিশেষত্ব হলো তিনি কিন্তু সকলের সঙ্গে ভালোভাবে কথা বলতে চান।

Advertisement

তবে কিছুদিন আগে থেকে তার ইনস্টাগ্রাম প্রোফাইল এর বিভিন্ন ছবিতে কয়েকজন অত্যন্ত নোংরা এবং কুরুচিকর কমেন্ট করতে শুরু করে। তারা অনেকেই তার ব্যক্তিগত জীবনের ব্যাপারে জানতে শুরু করে। এরকম নানা ধরনের কুরুচিকর প্রশ্ন তার ইনবক্সে আসতে থাকে এবং তার বিভিন্ন ছবিতে কমেন্ট হিসেবে দেখা দিতে শুরু করে। ইতিমধ্যে ইন্সটাগ্রাম এর তরফ থেকে এই ব্যক্তিদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

তবে এবারে নিজেই একেবারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলসা করে সকলের সাথে কথা বললেন অভিনেত্রী কবিতা রাধে শ্যাম। তিনি জানিয়ে দিলেন এই মুহূর্তে তিনি কোনো রকম সম্পর্কে জড়িত নেই এবং আগামী পাঁচ বছরের মধ্যে যদি তিনি কোন সম্পর্কে জানো তাহলে তার পার্টনার যিনি হবেন তিনি তার থেকে বয়সে ছোট হবেন। এর মাধ্যমে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ বড় ঘোষণা করে ফেললেন অভিনেত্রী। এবার এটাই দেখার সোশ্যাল মিডিয়াতে এই বক্তব্যের কিরকম কি প্রভাব পড়ে।

Related Articles

Back to top button