×
বলিউডবিনোদন

বিয়ের কয়েক মাস পরেই ক্যাটরিনাকে ছেড়ে চলে গেলেন স্বামী ভিকি কৌশল, এই কারণ

এই অভিনেত্রী আর কেউ নন বুলবুল খ্যাত তৃপ্তি দিমরি

Advertisement

বিগত কিছুদিন ধরে সংবাদের শিরোনামে আছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ভিকি কৌশলের সঙ্গে পরিণয় হোক কিংবা বিবাহের একাধিক রীতিতে অংশগ্রহণ, সোশ্যাল মিডিয়া এবং সংবাদের পাতায় তার অবস্থান হালফিলে বেশ লক্ষণীয়। যেকোনো ট্রেন্ডে গা ভাসিয়ে তিনি তার সাথে মানিয়ে নিতে বেশ স্বাচ্ছন্দ্য। রুপোলি পর্দার এই অভিনেত্রীর একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়া এবং অন্যান্য জায়গায় মাঝে মধ্যেই ভাইরালও হয়ে থাকে, যা কারণে অনেকের কাছে তিনি ঈর্ষার কারণও বটে। তবে তাতে কোনো পরোয়া না করে তিনি নিজের জীবনে একেবারে নিজের মতো করেই বাঁচতে পছন্দ করেন।

Advertisement

তবে এবারে তার এবং তার স্বামী ভিকি কৌশলের জীবন নিয়ে এমন একটা ব্যাপার সামনে এসেছে যা দেখে সকলেই একেবারে চমকে গেছেন। সম্প্রতি জানা যাচ্ছে, তিনি এবং ভিকি কৌশল দুজনের মধ্যে অনেক সমস্যা সৃষ্টি হতে শুরু করে দিয়েছে এবং ভিকি এই মুহূর্তে ক্যাটরিনা না অন্য আরেক মহিলার সঙ্গে সময় কাটাচ্ছেন। কিন্তু কেনো এমনটা করছেন তিনি এবং কেনো তিনি তার স্ত্রীর সঙ্গে সময় কাটাতে রাজি নন? এরকম খবর শুনে সকলেই চমকে গেলেও তার একটা কারণ আছে এবং এই কারণটা আপনাকেও চমকে দেবে।

Advertisement

জানা যাচ্ছে সম্প্রতি ভিকি কৌশল ক্যাটরিনা কে ছেড়ে দিয়ে তৃপ্তি নামের এক অভিনেত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন। এই তৃপ্তি কিন্তু একজন নামকরা অভিনেত্রী এবং তিনিও নিজের কেরিয়ারে বেশ সফল। তার একটি সিনেমা, বুলবুল একটা সময়ে বেশ জনপ্রিয়তা পেয়েছিল এবং এই ছবিকে সকলেই বেশ পছন্দ করেছিলেন। তিনি এই মুহূর্তে একটি ছবির জন্য শুটিং করছেন এবং এই ছবিতে তার সহ অভিনেতা ভিকি কৌশল। তার জন্যই এখন ভিকি নিজের স্ত্রীকে সময় দিতে পারছেন না বরং তৃপ্তির সঙ্গেই বেশিরভাগ সময়টা কাটাচ্ছেন।

Related Articles

Back to top button