টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

Raja-Madhuboni: স্ত্রীর জন্মদিনে সময় মতো হাজির হননি স্বামী রাজা,রেগে আগুন মধুবনী! রইলো ভিডিও



আজ জন্মদিন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মধুবনী গোস্বামীর। কিন্তু আজকের দিনে স্বামী রাজা গোস্বামী যে অভিনেত্রী স্ত্রী-র জন্মদিনেও লেট পার্সেন। কেক কাটার মুহূর্তেও এসে পৌঁছতে পারেননি রাজা। তাই তো জন্মদিনে রেগে ফায়ার বার্থ ডে গার্ল। এদিকে স্বামী না এলে কিছুতেই কেক কাটতে রাজি নন তিনি। এরপর? এদিকে টেবিলের সামনে খোলা পড়ে আছে বড় চকোলেট কেক!

এরপরেই রাজা দুষ্টুমি করে টেবিল চেয়ারের ফাঁক দিয়ে উঠে মধুবনীর পিছনে গিয়ে দাঁড়িয়ে নিঃশব্দে নানান ভাবে মজা করতে শুরু করেন। কিন্তু, মধুবনী না বুঝে অভিমান দেখায়,বার বার এক কথা জন্মদিনের দিনও লেট! এই ভাবে ক্যামেরাম্যানের সাথে কথা হতে হতে ব্যাস হটাৎ করে রাজা মুখের সামনে দাড়িয়ে যায়। আর স্বামীকে দেখে অভিনেত্রীর রাগ গলে জল। এরপরেই স্বামীকে পাশে নিয়ে কেক কাটিং শুরু হয়।

যদিও পুরো বিষয়টাই পরিকল্পনা মাফিক করা হয়। কারণ এই ভিডিয়োর শেষে রাজাকে বলতে শোনা যায়, ‘ফেক ভিডিও দেখে কোনো ভাবে উত্তেজিত হবেন না। সবটাই প্ল্যান করা ছিল। এভাবেই শ্যুটিং হয়। আমরা আগেও শট নিয়েছিলাম। তাই কেক একটু কাটাও হয়ে গেছে।’ পুরোটাই প্রিয় অনুগামীদের আনন্দ দেওয়ার জন্য। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন।

দীর্ঘ ১১ বছরের সম্পর্ক রাজা-মধুবনীর। ভালোবাসা ডট কম ধারাবাহিকে রিল থেকে রিয়েলে এই প্রেমের গল্পের শুরু। এরপর ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। দাম্পত্যের চার বছর সুখে সংসার করার পর তাঁদের কোলে এসেছে ছোট্ট কেশব। গত এপ্রিল মাসে প্রথম পুত্র সন্তানের মা হয়েছেন এই টেলি অভিনেত্রী। আর ছেলেকে মানুষ করার জন্য নিজে অভিনয় জীবন থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন। এমনকি তিনি সিদ্ধান্ত নিয়েছেন সহকারী ছাড়া একা হাতেই নিজের ছেলেকে মানুষ করছেন অভিনেত্রী। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, প্যানডেমিক এভাবে চলতে থাকলে উৎসব করে কেশবের অন্নপ্রাশনও উদযাপন করবেননা তাঁরা। কারণ উৎসবের থেকে তাঁদের কাছে বেশি দরকার স ছেলের সুরক্ষা। এই সময় রাজা স্টার জলসার খড়কুটো ধারাবাহিক নিয়ে ব্যস্ত আছেন। তবে স্ত্রী আর ছেলেকেও সময় দিচ্ছেন।

Related Articles

Back to top button