ভাইরাল & ভিডিও

ইতিহাসে প্রথমবার, সঙ্গমের সময় লম্বালম্বি ভাবে ভাঙল পুরুষ যৌনাঙ্গ

ঘটনাটি ঘটেছে ব্রিটেনে



সঙ্গমের সময় পুরুষাঙ্গ ভেঙে যাওয়ার ঘটনা চিকিৎসাবিজ্ঞানে এর আগেও ঘটেছে। চিকিৎসকরা বলছেন সঙ্গমকালে এর আগেও তারা এমন ঘটনা দেখেছেন যেখানে সঙ্গমের সময় পুরুষ যৌনাঙ্গ ভেঙে গিয়েছে আড়াআড়ি ভাবে। কিন্তু এবারে ইতিহাসে প্রথমবারের জন্য এমন একটি ঘটনা ঘটল যা ডাক্তারদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে। সঙ্গমের সময় ভেঙে গেল পুরুষ যৌনাঙ্গ কিন্তু আড়াআড়িভাবে নয় উল্লম্বভাবে। ব্রিটিশ মেডিক্যাল জার্নালে এই ঘটনার প্রকাশিত হয়েছে। ডাক্তার বলছেন ব্রিটিশ ব্যক্তির এই ঘটনালম্বালম্বিভাবে যৌনাঙ্গ ভেঙ্গে যাবার প্রথম ঘটনা।

বছর চল্লিশের ওই ব্যক্তি জানান, “সঙ্গমকালে আমি ব্যথা অনুভব করি। তারপর চিকিৎসকের পরামর্শ মতো কয়েকটি পরীক্ষা করাই। তারপর আমি জানতে পারি কয়েকটি পেশী ছিঁড়ে গেছে।” যৌনাঙ্গে হাড় থাকে না, তাই এখানে যৌনাঙ্গ ভেঙে যাওয়া বলতে পেশি ছিঁড়ে যাওয়ার কথা বলা হচ্ছে। এই ঘটনা দেখে স্বভাবতই অত্যন্ত বিস্মিত চিকিৎসকেরা।

তবে এই ঘটনা বিরল হলেও ওই ব্রিটিশ ব্যক্তির চিন্তার কোন কারণ নেই বলে জানিয়েছেন চিকিৎসকেরা। ইতিমধ্যেই অস্ত্রোপচারের মাধ্যমে ওই ব্যক্তিকে সারিয়ে তুলেছেন চিকিৎসকেরা। তারা জানিয়েছেন আগামী ৬ মাসের মধ্যে আবার ওই ব্যক্তি যৌনসঙ্গম করতে পারবেন। তবে চিকিৎসকরা জানাচ্ছেন এই বিষয়টি অত্যন্ত বিরল কারণ এরকমভাবে পেশি ছিঁড়ে যায় না সাধারণত।

চিকিৎসকরা মনে করছেন, সঙ্গমের সময় স্ত্রী যৌনাঙ্গের পেরিনিয়ামের আটকে গিয়ে ওই ব্যক্তির যৌনাঙ্গে পেশী ছিড়ে গেছে। তবে এ বিষয়টি নিয়ে বর্তমানে আলোচনা চলছে।

Related Articles

Back to top button