তোয়ালা ধুতি ও টি-শার্ট পড়ে নজর কাড়লেন ঋত্বিক রোশন, দেখুন সেই ছবি

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: অভিনেতা হিসেবে তাকে বলিউডের স্টাইল আইকন মানা হয়। তার অসাধারন কসটিউম কম্বিনেশন তাক লাগিয়ে দেয় সোশ্যাল সাইটে। যদিও অদ্ভুত পোশাকের জেরে ট্রোলড হয়েছেন বহুবার। রনবীর সিং এর আজব ড্রেসিং সেন্সে দীপিকাও মাঝেমধ্যেই বিরক্তিবোধ করেন, এক সাক্ষাৎকারে স্পষ্টই জানিয়েছেন সেকথা।

Advertisement

এবার তার থেকেই কিনা অনুপ্রেরনা নিয়ে সেজে উঠলেন বলিউডের আর এক হার্টথ্রব ঋত্বিক রোশন। টি-শার্ট ও তোয়ালা ধুতির কম্বিনেশনে নজর কাড়লেন ঋত্বিক। ক্যাপশনে স্বীকার করলেন তার এই পোশাকের অনুপ্রেরনা পেয়েছেন রনবীর সিং এর থেকেই। অভিনব স্টাইলে তার সাজপোশাকের প্রশংসায় পঞ্চমুখ সকল অনুরাগীরা।

Advertisement

আরও পড়ুন : আরও একবার মানবিকতা নজির ‘অক্ষয়ের’, তৃতীয় লিঙ্গের মানুষদের উন্নয়নে অনুদান দিলেন ১.৫ কোটি টাকা

Advertisement

এমনিতে দীপবীর দম্পতির সঙ্গে খুবই ঘনিষ্ঠতার সম্পর্ক পোষন করেন ঋত্বিক, তার উপর আসন্ন দুটি বড় বাজেটের প্রজেক্টে দীপিকা ও ঋত্বিককে একসঙ্গে বড় পর্দায় দেখা যেতে পারে, সে নিয়েও জল্পনা তুঙ্গে, তাই উভয়পক্ষের সম্পর্ক একেবারে উচ্চাকাশে। ঋত্বিকেরও ভূয়সী প্রসংশা করতে দ্বিধাবোধ করেননি এই দম্পতি।

সম্পর্কের বন্ধন দৃঢ় রাখতে, একে অপরের সঙ্গে ছবি নির্মান করতে উৎসাহী উভয়পক্ষই। সেই কারনেই রাকেশ রোশনের প্রযোজনায় ‘কৃশ 4’এ ঋত্বিকের বিপরীতে দেখা যেতে পারে দীপিকাকে, আবার এও শোনা যাচ্ছে দীপিকার প্রযোজনায় পরিকল্পিত ছবি ‘মহাভারত’এ শ্রীকৃষ্ণের ভূমিকায় অভিনয় করতে চলেছেন ঋত্বিক। সব মিলিয়ে আগামীদিনে বেশ কিছু জমজমাট সিনেমা উপহার পেতে চলেছেন বলিউডপ্রেমী মানুষরা, একথা নিশ্চিত করেই বলা যায়। ঋত্বিকের অভিনব পোশাকের ছবিখানি দেখতে হলে নীচের পোস্টটি অবশ্যই লক্ষ্য করুন।

Recent Posts