×
টেক বার্তা

Whtasapp ব্লক থাকলেও করতে পারবেন মেসেজ, জানুন সহজ উপায়

প্রিয়জন Whatsapp এ ব্লক করলে এই উপায়ে তার সাথে বলুন কথা, জানুন উপায়

Advertisement

whatsapp বিশ্বের সর্বাধিক ব্যবহৃত তথা জনপ্রিয় মেসেজিং অ্যাপ‌।কয়েক বিলিয়ন মানুষ এর ব্যবহারকারীর তালিকায় রয়েছে। কোনোরকমের মেসেজের খরচ ছাড়া কেবল ইন্টারনেটের মাধ্যমে মানুষ এতে মেসেজ ও কল ও ভিডিও কলের সুবিধা পেয়ে থাকে।

Advertisement

বর্তমানে তো whatsappয়ের মাধ্যমে ব্যবসা করাও সম্ভব হচ্ছে‌‌। এই অ্যাপটির বিশেষত্ব হল এর প্রাইভেসি পলিসি। গ্রাহকের গোপনীয়তা রক্ষা করার স্বার্থে এই সংস্থা সর্বদা তৎপর থাকে।তবে কখোনো সখোনো আমাদের ছোটো খাটো ভুলের জন্য কারোর কাছে ব্লকড হয়ে যাই। ক্ষমা চাওয়ার জন্য মেসেজটুকু করার‌ও কোনো অপশন থাকে না। কিন্তু জানেন কি এই দুটো পন্থা ব্যবহার করে কারোর কাছে ব্লক খেলেও আপনি কথা চালিয়ে যেতে পারবেন! আসুন জেনে নিই

প্রথম পন্থা, ধরুন আপনি ব্লকড হয়েছেন। এবার whatsapp সেটিংসে গিয়ে নিজের অ্যাকাউন্টটি ডিলিট করে ফেলুন। এবার পুনরায় নাম্বার দিয়ে সাইন আপ করুন। ব্লকড থাকা ব্যাক্তির কাছে আপনার মেসেজ পৌঁছে যাবে। কিন্তু এক্ষেত্রে মনে রাখা দরকার যে অ্যাকাউন্ট ডিলিট করার সাথে সাথে সম্পৃক্ত ব্যাক‌আপ করা চ্যাট উড়ে যাবে।

Advertisement

দ্বিতীয় পন্থা, ব্লকড থাকাকালীন আপনি আপনার কোনো এক বন্ধুকে একটি গ্রুপ ক্রিয়েট করতে বলুন যেখানে আপনি ও যিনি আপনাকে ব্লক করেছে সে থাকবে। এবার যে গ্রুপটি ক্রিয়েট করল তাকে লেফ্ট হয়ে যেতে বলুন। এভাবে ব্লকড থাককালীন‌ও আপনি কথা চালিয়ে যেতে পারবেন যদি না তিনিও গ্রুপ থেকে লেফ্ট হয়ে যান।

Related Articles

Back to top button