টেক বার্তা

কম্পিউটারে কী করে ডাউনলোড করবেন Battlegrounds Mobile India? জানুন খেলার সমস্ত নিয়ম

Battlegrounds Mobile India সর্বশেষ আপডেট: উইন্ডোজ পিসি, ম্যাক এ পিইউবিজি মোবাইলে ভারতীয় সংস্করণটি কীভাবে ডাউনলোড এবং খেলতে হয় তা জানুন

PUBG মোবাইল ইন্ডিয়ার দেশী সংস্করণ Battlegrounds Mobile India ইতিমধ্যে যুদ্ধের রয়্যাল গেমের অনুরাগীদের মধ্যে প্রচন্ড উত্তেজনা সৃষ্টি করেছে। গত 1 জুন এর বিটা সংস্করণটি ভারতে লঞ্চ হয়। যদিও বিটা সংস্করণটি আপাতত কেবলমাত্র অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য উপলব্ধ, তবে আপনি যদি চান Windows PC র পাশাপাশি MacBook য়েও Battlegrounds Mobile India খেলতে পারবেন,তবে কীভাবে করবেন ইনস্টল? তার জেনে নিন এই প্রতিবেদনে।

গেমটির ডেভেলপার ক্র্যাফ্টন এখনও Battlegrounds Mobile India র PC সংস্করণ প্রকাশ করতে পারেনি, আপনাকে Windows PC /Laptop/ MacBook য়ে গেমটি খেলার জন্য অ্যান্ড্রয়েড এমুলেটর ব্যবহার করতে হবে। এই এমুলেটরগুলি সাধারণত অ্যান্ড্রয়েড ফোনের অ্যাপ্লিকেশন কম্পিউটারে অনুকরণ বা কপি করতে সাহায্য করে।

আসুন জেনে নিই, কিছু সেরা অ্যান্ড্রয়েড এমুলেটর সম্পর্কে

LDPlayer – LDPlayer PCর জন্য সেরা গেমিং অ্যান্ড্রয়েড এমুলেটরগুলির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে। এটি অ্যান্ড্রয়েড .1 নওগ্যাটও চালায় এবং Battlegrounds Mobile India র পাশাপাশি ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপ সহ অন্যান্য অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলিকে সমর্থন করে। প্রসঙ্গত, অ্যান্ড্রয়েড এমুলেটর কেবল Windows PC র সাথেই উপযুক্ত।NoxPlayer – আপনি যদি Bluestacks বা LDPlayer য়ের অনুরাগী না হন তবে আপনি NoxPlayer চেষ্টা করতে পারেন যা Windows PC, Mac এবং বুট অ্যান্ড্রয়েড 7 নুগ্যাট উভয়ের সাথেই কাজ করে।

Bluestacks – এটি এখানকার সর্বাধিক জনপ্রিয় অ্যান্ড্রয়েড এমুলেটরগুলির মধ্যে একটি। Bluestacksগুলি উইন্ডোজ ল্যাপটপ এবং ম্যাক উভয়ের সাথেই সামঞ্জস্যপূর্ণ। এটি অ্যান্ড্রয়েড 7.1 নওগ্যাট চালায় এবং Battlegrounds Mobile India সহ বিভিন্ন অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলিকে সমর্থন করে।অ্যান্ড্রয়েড এমুলেটর ব্যবহার করার সময়, নিশ্চিত করুন যে এমুলেটরটি অ্যানড্রয়েড 5.1.1 ভার্সানের।কমপক্ষে 2 জিবি র‌্যামের প্রয়োজন রয়েছে Battlegrounds Mobile Indiaর সিস্টেমের জন্য।।

Windows PC এবং Mac য়ে Battlegrounds Mobile India কীভাবে ডাউনলোড করবেন?

প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট থেকে অ্যান্ড্রয়েড এমুলেটর ডাউনলোড করুন। উদাহরণস্বরূপ, যদি এটি bluestacks হয় তবে https://www.bluestacks.com/download.html এ যান এবং ডাউনলোড বোতামটি চাপুন। এরপরে, আপনার ডিভাইসে এমুলেটরটি ইনস্টল করুন। এবার এমুলেটরটি চালু করুন এবং গুগল প্লে স্টোরে Battlegrounds Mobile India সার্চ করুন। আপনার পিসিতে গেমটি ডাউনলোড করতে ইনস্টল বোতামে আলতো চাপুন। অতিরিক্ত ফাইল ডাউনলোড করতে গেমটি চালু করুন। পিসিতে Battlegrounds Mobile India খেলতে আপনার ফেসবুক বা টুইটার আইডি দিয়ে লগইন করতে পারেন।

এমুলেটর ছাড়াই PCতে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া কীভাবে ডাউনলোড করবেন?

আপনি কোনও এমুলেটর ছাড়াই পিসিতে Battlegrounds Mobile India ডাউনলোড করতে পারবেন না। তবে কম্পিউটারের জন্য PUBG ভারতে কখনও নিষিদ্ধ হয়নি। সুতরাং, আপনি সেটা একবার ট্রাই করতে পারেন।

অ্যান্ড্রয়েড ডিভাইসে Battlegrounds Mobile India কীভাবে ইন্সটল করবেন?

Battlegrounds Mobile India ডাউনলোড করতে একবার টেস্টিং প্রোগ্রামে রোগ দিতে একটি লিঙ্ক ক্লিক করতে হবে। এবার, তাদের গুগল প্লে তে “ডাউনলোড” বোতামটি ট্যাপ করা করুন। এরপর “ইনস্টল” বোতামটি আলতো চাপুন। গেমটি স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড এবং ইনস্টল হবে। জেনে রাখা ভালো, গেমারদেরনিশ্চিত হওয়া উচিত যে গেম ডাউনলোড করার আগে তাদের ডিভাইসে পর্যাপ্ত জায়গা রয়েছে এবং একটি ভাল ওয়াইফাই সংযোগ রয়েছে।

Related Articles

Back to top button