বলিউডবিনোদন

৫৯ বছর বয়সে এখন কেমন দেখতে হয়েছেন নসিব আপনা আপনা ছবির চন্দু, পুরো চেহারা পাল্টে গেছে, দেখুন

এই ছবিতে তাকে বেশ গ্ল্যামারাস লাগছে

×
Advertisement

১৯৮৬ সালে মুক্তি পেয়েছিল বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমার নাসিব আপনা আপনা। এই ছবিটি বলিউড সিনেমার দুনিয়ায় একটি সুপারহিট সিনেমা হিসেবে প্রতিষ্ঠিত হয় এবং অভিনেতা ঋষি কাপুর এবং অভিনেত্রী ফারহা নাজের জীবনের অন্যতম একটি স্মরণীয় সিনেমা হয়ে থেকে যায়। তবে এই দুজন ছাড়াও এই ছবিতে আরো একজন ছিলেন যিনি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছিলেন এবং তিনি হলেন চন্দু চরিত্রে অভিনয় করা রাধিকা শরদ কুমার।

Advertisement

এই ছবিতে চন্দুর হেয়ার স্টাইল অত্যন্ত ইউনিক ছিল এবং সেই কারণেই তিনি বলিউডে দুনিয়ায় বেশ পরিচিতি পেয়েছিলেন। তার সাথে সাথেই তার কথা বলার ভঙ্গিটাও একেবারে ইউনিক ছিল বলা চলে। এই কারণেই তিনি দর্শকদের নজর নিজের দিকে টানতে পেরেছিলেন এই ছবিতে। এই ছবিটি তার জীবনের একটি অন্যতম ছবি হিসেবে অঙ্কিত রয়েছে। তবে এখন কি রকম অবস্থায় রয়েছেন চন্দু ওরফে অভিনেত্রী রাধিকা শরদ কুমার?

আপনাদের জানিয়ে রাখি, বলিউডের এই ছবির মাধ্যমে সারাদেশে জনপ্রিয়তা পেলেও আদতে কিন্তু তিনি একজন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী। এই চরিত্রটি ভালোভাবে প্রস্ফুটিত করার জন্য তিনি এই চরিত্রটিকে পুরোপুরি আপন করে গ্রহণ করেছিলেন। তবে তারপরে, তাকে আর ফিল্মি দুনিয়ায় তেমন একটা বেশি দেখা যায়নি। বলতে গেলে, বলিউড দুনিয়ায় তাকে আর বিশেষ একটা দেখা যায়নি বরং তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন।

Advertisement

এই মুহূর্তে এই অভিনেত্রীর বয়স ৫৯ বছর। তিনি সোশ্যাল মিডিয়াতে খুব বেশি সক্রিয় না থাকলেও তার ফলোয়ারদের জন্য মাঝেমধ্যেই কিছু ছবি পোস্ট করে থাকেন তিনি। কিছুদিন আগেই, সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ইনস্টাগ্রামে তার একটি নতুন ছবি বেশ জনপ্রিয় হয়ে ওঠে যেখানে তাকে তার চরিত্রের তুলনায় একেবারে অন্যরকম লাগছে। অনেকেই তার এই মুখশ্রী পরিবর্তন দেখে অবাক হয়েছেন। আবার অনেকেই এই পরিবর্তনকে নিয়েছেন মেনে।

Related Articles

Back to top button