বলিউডবিনোদন

Malaika Arora: হলুদ ডিপ নেকলাইন পোশাকে রেড কার্পেটে হাজির মালাইকা আরোরা, নায়িকার ছবি ভাইরাল

×
Advertisement

মালাইকা আরোরা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চা চলে। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় অভিনেত্রীকে, তবে সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। তবে বেশিরভাগ ক্ষেত্রেই অভিনেত্রী নিজের স্টাইলিশ, বোল্ড লুকের জন্য মিডিয়াতে চর্চায় থাকেন তিনি।

Advertisement

সম্প্রতি আবারো অভিনেত্রী নিজের বোল্ড লুকের সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন। ৬৭’তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের রেড কার্পেটের জন্যই নিজের এই বোল্ড লুক সেট করেছিলেন মালাইকা। এদিন তার লুক যে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। নেটমাধ্যমে নেটনাগরিকদের প্রতিক্রিয়া দেখেই স্পষ্ট হবে সবটা। অভিনেত্রী নিজেও নিজের এই লুক নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে নিয়েছেন, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি নেটিজেনদের।

Advertisement

আপাতত, গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের রেড কার্পেটে মালাইকা আরোরার লুক নিয়ে চর্চা তুঙ্গে। এদিন অভিনেত্রীকে হলুদ রঙের ফুল স্লিভ, ডিপ নেকলাইন, হাই থাই স্লিটেড পোশাকে দেখা গিয়েছে। পায়ে ছিল মানানসই হাই হিল। সাজ পূরণের জন্য একটি হস্টেল বেঁধেছিলেন তিনি, যা তার পোশাকের সাথে ছিল মানানসই। গ্লসি মেকাপে এদিন অভিনেত্রী একটি মূল্যবান নেকলেস পরেছিলেন, যা নিমেষের মধ্যে নজর টেনেছে সকলের। বলাই বাহুল্য, এই নেকলেস অভিনেত্রীর সৌন্দর্য বাড়িয়ে দিয়েছে আরো দশগুণ। অভিনেত্রীর হাতে গোল্ডেন রঙের ছোট পার্স ও একাধিক মূল্যবান আংটি দেখা গিয়েছে। সবার মধ্যে থেকেও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে যে আলাদাভাবে নজর টেনেছেন মালাইকা, তা বলার অপেক্ষা রাখছে না। আপাতত অভিনেত্রীর রূপের আগুনে তপ্ত গোটা নেটদুনিয়া।

Related Articles

Back to top button