×
বিনোদনবলিউড

নীল শাড়িতে হট শিল্পা শেট্টি, হলুদ ব্লেজার কাঁধে চড়িয়েই ক্যামেরার সামনে পোজ, ভাইরাল ভিডিও

Advertisement

শিল্পা শেট্টি নব্বইয়ের দশকের অন্যতম প্রথম সারির অভিনেত্রী। মডেলিং দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। পরবর্তীকালে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের ভক্তদের। বর্তমানে বড়পর্দা থেকে কিছুটা দূরে থাকলেও লাইট-ক্যামেরা-অ্যাকশনের বাইরে যাননি তিনি। এই মুহূর্তে একাধিক রিয়্যালিটি শোতে বিচারক আসনে দেখা মেলে তার। অভিনেত্রীকে যারা চেনেন তারা জানবেন, একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পীও।

Advertisement

৪৬ বছর বয়সেও নিজেকে একেবারে ধরে রেখেছেন তিনি। ঘনঘন বড়পর্দায় দেখা না গেলেও দর্শকদের মাঝে নিজের সেই পুরনো জনপ্রিয়তা কায়েম রেখেছেন এখনো। বর্তমান যুগে দাঁড়িয়েও ফিটনেসের দিক দিয়ে আজও টেক্কা দেন বর্তমানের অভিনেত্রীদের। নিয়মিত শরীরচর্চার পাশাপাশি নিজেকে একেবারে ফিট রাখতে যোগাসনের সাহায্য নিয়ে থাকেন অভিনেত্রী। আর সেই কারণবশত প্রায়ই চর্চায় থাকতে দেখা যায়।

সম্প্রতি একটি ভিডিওর সূত্র ধরেই এই মুহূর্তে চর্চায় অভিনেত্রী। ‘ভাইরাল ভয়ানী’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। এই ভিডিওটিতে অভিনেত্রীকে একটি নীল রঙের শাড়িতে দেখা গিয়েছে। এদিন একটু অন্যরকম ভাবেই পরেছিলেন শাড়িটি। খোলা চুলে, মানানসই মেকাপে অফ-শোল্ডার লাল ডিজাইনার ব্লাউজ পরেছিলেন তিনি। হাতে বেশ কয়েকটি স্টাইলিশ চুড়ির পাশাপাশি তার কাঁধে রাখা ছিল একটি লং হলুদ রঙের ব্লেজারও। সাথে পায়ে ছিল হাইহিলস্। এই লুকেই সম্প্রতি অভিনেত্রী স্টুডিও পাড়াতে পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দিয়েছেন।

Advertisement

সম্প্রতি অভিনেত্রীর অনুরাগীদের পছন্দ হয়েছে তার এই নতুন লুক। সম্ভবত এই মুহূর্তে কোন এক ডান্স রিয়্যালিটি শো-এর বিচারক আসনে বিচারক হিসেবেই রয়েছেন তিনি। তার এই ভিডিওটি সম্প্রতি শেয়ার হতেই ভাইরাল হয়ে গিয়েছে। নিজেদের প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তার অগণিত ভক্তরাও। আর এই মুহূর্তে সেই ভিডিওর সূত্র ধরেই চর্চায় তিনি।

Related Articles

Back to top button