বিনোদনভাইরাল & ভিডিও

Sapna Choudhary Dance: টাইট স্যুটে স্বপ্না চৌধুরীর দুর্দান্ত নাচের ভিডিও ছড়িয়ে পড়ল ইন্টারনেটে, দেখুন এখানে

বর্তমানে স্বর্ণকেশী স্বপ্না চৌধুরীর একটি নাচের ভিডিও ভাইরাল হচ্ছে ইন্টারনেটে।

Advertisement
Advertisement

বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হয়েছে সেটি হল ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও। মূলত, করোনা মহামারির পরবর্তী সময় থেকে ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে সোশ্যাল মিডিয়ায় রাজত্ব শুরু করেন ভারতীয় যুবতীরা। আপনারা জানলে অবাক হবেন, বর্তমানে ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক ভারতীয় যুবতীর অস্তিত্ব রয়েছে, যাদের ফলোয়ার্স সংখ্যা বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও বেশি। যাদের ভিডিওগুলি ডিজিটাল প্লাটফর্মে শেয়ার হওয়া মাত্রই তা ভাইরাল হয়ে পড়ে মুহূর্তের মধ্যে।

Advertisement
Advertisement

হরিয়ানাভি নৃত্যশিল্পীদের সাহসিকতা

তবে সাহসী ডান্সের ক্ষেত্রে বিগত কয়েক বছরে বাধা নিষেধের সমস্ত সীমানা অতিক্রম করেছেন হরিয়ানাভি নৃত্যশিল্পীরা। যারা তাদের সেক্সি ফিগার এবং চরম হটনেস দিয়ে মুগ্ধ করেছেন সোশ্যাল মিডিয়া প্রেমীদের। আর যখনই সোশ্যাল মিডিয়ায় হরিয়ানভি ডান্সের কথা আসে তখনই সবার প্রথম যে নামটি উঠে আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী। যিনি বিগত এক দশকেরও বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়ায় সাহসী পারফরমেন্সের মাধ্যমে আলোড়ন সৃষ্টি করেছেন। তার ডান্সের ভিডিওগুলি উপভোগ করার জন্য লাইন দিয়ে অপেক্ষা করেন নেটিজেনরা। এমনকি খোলা মঞ্চে তার সাহসী পারফরমেন্স উপভোগ করতে অপেক্ষা করেন বৃদ্ধরাও।

Advertisement

স্বপ্না চৌধুরীর সর্বশেষ নাচের ভিডিও

এক কথায় হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরী এমন একজন ব্যক্তিত্ব, যার সাহসিকতার কাছে হার মেনেছে বলিউডের তারকা আইটেম ডান্সাররাও। বর্তমানে স্বর্ণকেশী স্বপ্না চৌধুরীর একটি নাচের ভিডিও ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। কয়েক সেকেন্ডের ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, সবুজ রঙের টাইট স্যুটে হরিয়ানার জনপ্রিয় গানে খোলা স্টেজে কোমর দুলিয়ে ডান্স করছেন স্বপ্না চৌধুরী। তাছাড়া ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, গানের সাথে মুখের সাবলীল অঙ্গভঙ্গি উপস্থিত দর্শকদের উত্তেজিত করে তুলেছে। এইবেলা আপনিও উপভোগ করুন সাহসী স্বপ্না চৌধুরীর সর্বশেষ নাচের ভিডিও-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button