বলিউড

Rashmika Mandanna: মিনি ড্রেস পরে রেড কার্পেটে আগুন ধরালেন রশ্মিকা মান্দান্না, ভিডিও দেখলে ঘামতে থাকবেন

Advertisement

Advertisement

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি সেখানকার তারকাদের নিয়েও মিডিয়াতে এবং দর্শকদের মাঝে মাতামাতির শেষ নেই। তবে গতবছরের শেষে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ এক তুমুল আলোড়ন সৃষ্টি করেছিল। ছবির অভিনেতা আল্লু অর্জুনের পাশাপাশি অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে নিয়েও আলোচনা কিছু কম হয়নি। বলাই বাহুল্য, বর্তমানে দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে প্রায়ই সোশ্যাল মিডিয়ার পাতায় কারণে অকারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। তিনি বর্তমান প্রজন্মের কাছে জাতীয় ক্রাশ, তা আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি কোন একটি অ্যাওয়ার্ড শোতে রেড কার্পেটে দেখা মিলেছে এই দক্ষিণী তারকার। ডিপনেক, ব্যাকলেস লাল শর্ট ড্রেসে দেখা মিলেছে তার। এই পোশাকে হালকা মেকাপে, চুলে হস্টেল বেঁধেছিলেন তিনি। পাশাপাশি পায়ে পরেছিলেন হাই হিলও। এছাড়াও কানে ছিল মানানসই দুল।

Advertisement

এই পোশাকে রেড কার্পেটে একেবারে লাল পরীর মতন বিরাজমান হয়েছিলেন তিনি। এই রেড কার্পেটেই পাপারাজিৎদের ক্যামেরাগুলি অভিনেত্রীর এক একটা এক্সপ্রেশন ক্যামেরাবন্দি করেছে। সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওটি ইনস্টাগ্রামের অফিসিয়াল পেজ ‘ভাইরাল ভয়ানী’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে, যা নেটমাধ্যমে ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি। এই মুহূর্তে সেই ভিডিওর সূত্র ধরেই চর্চায় পর্দার শ্রীভাল্লী।

Advertisement

পুষ্পা ছবিতে অভিনয় করার পর থেকেই বলিউডের একাধিক পরিচালক তার কাছে ছবির অফার নিয়ে গিয়েছেন। জানা গিয়েছে, পর্দার শ্রীভাল্লী খুব শীঘ্রই পা রাখতে চলেছেন বলিউডে। শান্তনু বাগচী পরিচালিত ‘মিশন মজনু’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে রশ্মিকাকে। এছাড়াও ‘গুডবাই’ ছবিতে বলিউডের বচ্চন সাহেবের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাকে। বরুণ ধাওয়ানের সাথেও কাজ করেছেন তিনি। আপাতত, অভিনেত্রীর অগণিত ভক্তরা তাকে বলিউডের ছবিতে দেখার অপেক্ষায় দিন গুনছেন।