বাংলা সিরিয়াল

Hiya Dey Trolled: কফি খেতে গিয়েই ঘটল বিপত্তি! মদ্যপানের অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে

Advertisement

Advertisement

হিয়া দে টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত মুখ। অনেক ছোট বয়স থেকেই টেলিভিশন জগৎ-এর অভিনেত্রী হিসেবে পা রেখেছেন তিনি। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘পটলকুমার গানওয়ালা’তে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। সেই থেকে দর্শকমহলের পাশাপাশি নিজের শুটিং ফ্লোরেও পটল নামেই পরিচিত ছিল হিয়া, যা এখনো পর্যন্ত কায়েম রয়েছে দর্শকদের মাঝে। সেই ধারাবাহিক শেষ হওয়ার পর বেশ দীর্ঘসময় অভিনয় জগৎ থেকে বিরতি নিয়েছিল হিয়া। তবে তারপরে পর্দাতেও ফিরে এসেছিল সে। এরপরই তাকে অভিনয় করতে দেখা গিয়েছিল স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিকে। পাশাপাশি ২০২১-শে বড়পর্দাতেও দর্শন দিয়েছিলেন তিনি। ‘নির্ভয়া’ ছবিতে অভিনয় করেছিলেন হিয়া। তবে দর্শকমাঝে সেই ছবি সেভাবে জনপ্রিয়তা পায়নি।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হওয়ার পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভালোই সক্রিয় তিনি। প্রায়ই নিজের নানা ছবি ও রিল ভিডিও শেয়ার করে থাকেন নিজের ইনস্টাগ্রামের পাতায়। নেটমাধ্যমে তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। তবে নিজের শেয়ার করা ভিডিও কিংবা ছবির সূত্র ধরে প্রায়ই নেটিজেনদের মাঝে ট্রোল হতে হয় তাকে। অনেকক্ষেত্রে শুনতে হয় নানা কুরুচিকর মন্তব্যও। তবে সেইসমস্ত বিষয়কে বিশেষ পাত্তা দিতে নারাজ হিয়া। আপাতত, এই মুহূর্তে নিজের সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকের সূত্র ধরেই আবারো কটাক্ষের মুখে হিয়া।

Advertisement

সম্প্রতি ‘রোস্টোরি কফি হাউস’এ নিজের ঘনিষ্ঠ বন্ধুদের সাথে ঘুরতে গিয়েছিলেন তিনি। এদিন একটি কালো শর্ট ড্রেসে দেখা দিয়েছিলেন অভিনেত্রী। এই পোশাকে হালকা সাজে চুল বাঁধা ছিল তার। হাতে ওয়াইন গ্লাস নিয়েই বসেছিলেন তিনি। আর এই ঝলক নজরে আসতেই নেটজনতার একাংশের মাঝে শোরগোল পরে। একাংশের মাঝে কটাক্ষের তীরে বিদ্ধ হতে হয় তাকে। ছোট বয়সেই মদ্যপানের অভিযোগ ওঠে তার উপর। তবে এই বিষয়টি অনেক আগেই নিজের ক্যাপশনে পরিষ্কারভাবে লিখে দিয়েছিলেন তিনি। তার হাতে ওয়াইন গ্লাস থাকলেও, তার মধ্যে যে ক্যানবেরি কফি ছিল সেকথা তার ক্যাপশনে নজর দিলেই চোখে পড়বে। এই প্রসঙ্গে এবার কোনো প্রতিক্রিয়াই মেলেনি অভিনেত্রীর কাছ থেকে। এর আগে বহুবার এই কটাক্ষজনক ঘটনার প্রতিবাদ করেছেন তিনি, তবে লাভ হয়নি।

Advertisement

Recent Posts