×
টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Hiya Dey: ‘মেরে ইয়ার’, নিজের বাড়ির ছাদে ভিন্ন অঙ্গভঙ্গিতে তুমুল নাচ হিয়ার, ক্ষুদে শিল্পীর চর্চায় নেটদুনিয়া

Advertisement

হিয়া দে ছোটপর্দার পরিচিত একটি মুখ। অনেক ছোট বয়স থেকেই অভিনয় জগৎ-এর সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। তার অভিনয় শুরু থেকেই নজরে এসেছিল দর্শকদের। ক্ষুদে শিল্পী হিসেবে দর্শকমহলে বেশ পরিচিতি পেয়েছিলেন হিয়া দে। ‘পটল কুমার গানওয়ালা’য় তার অভিনয় প্রশংসিত হয়েছিল দর্শকমহলে। কোন না কোন কারণে নেটিজেনদের মধ্যে চর্চায় থাকে নেই ক্ষুদে শিল্পী।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে হিয়া ভালোই অ্যাক্টিভ। প্রায়ই নিজের নানা ছবি ও রিল ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং গান ‘মেরে ইয়ার’ গানের সাথে রিল ভিডিও বানিয়ে তা শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতেই। নিজের বাড়ির ছাদেই ভিডিওটি বানিয়েছেন তিনি। একেবারে সাধারণ টি-শার্ট ও ট্রাউজার পরে ভিডিওটি বানিয়েছেন হিয়া। আর এই ভিডিও শেয়ার হওয়ার পরেই আবারো নেটিজেনদের একাংশ তার ভিডিওর কমেন্টবক্সে একাধিক কুরুচিকর মন্তব্য করেছেন।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি কিংবা ভিডিও শেয়ার করে নেটিজেনদের কাছে কটাক্ষে শিকার হওয়া তার কাছে নতুন কোন বিষয় নয়। প্রায়ই এমন ঘটনার শিকার হয়ে থাকেন তিনি। নেটিজেনদের একাংশের অভ্যাস হয়ে গিয়েছে তার যেকোন ভিডিও কিংবা ছবিতে এমন ধরনের মন্তব্য করা। সম্প্রতি আবারও তার পুনরাবৃত্তি ঘটেছে। তবে প্রত্যেক বারের মতোই এবারেও এই কটাক্ষের বিষয়কে এড়িয়ে গিয়েছেন এই ক্ষুদে শিল্পী।

Related Articles

Back to top button