বলিউড

Hina Khan: স্বচ্ছ পোশাকে অভিনেত্রী হিনা খান, উরফি জাভেদের সাথে তুলনা করলেন নেটিজেনরা

Advertisement

Advertisement

হিনা খান হিন্দি টেলিভিশন জগতের অন্যতম পরিচিত অভিনেত্রী। টেলিভিশন দুনিয়ার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও তিনি একাধিক কাজ করেছেন। ২০০৯ থেকেই অভিনেত্রী হিসেবে বিনোদন জগতে নিজের যাত্রা শুরু করেন অভিনেত্রী। স্টার প্লাসের ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হে’ ধারাবাহিকের মাধ্যমেই দর্শকদের মাঝে পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ‘কাসৌটি জিন্দেগী কে’তেও তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল দর্শকমহলে। ‘বিগ বস ১১’ ও ‘ফিয়ার ফ্যাক্টর: খাতরো কে খিলারী ৮’এও দেখা মিলেছিল অভিনেত্রীর।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভালোই অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়ই নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন তিনি। তিনি হিন্দি টেলিভিশন জগতের অন্যতম সাহসী অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি শরীরচর্চা নিয়েও প্রায়ই চর্চায় থাকেন তিনি। তিনি ইন্ডাস্ট্রির অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার অন্যতম স্টাইল স্টেটমেন্টও বলা চলে তাকে। নিজের সাজ পোশাক নিয়ে প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় হিনা খানকে। সম্প্রতি আবারো নিজের লুকের জন্যই চর্চায় অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি একটি ইভেন্টে বোল্ড নজর কাড়া সাজেই দেখা মিলেছে অভিনেত্রীর। এদিন কালো রঙের বোল্ড পোশাকেই নজর কেড়েছেন তিনি। নুড মেকাপে, স্বল্প বেশে ক্যামেরার সামনে হীনা খান। তার পোশাকের অধিকাংশই ছিল নেটের। এই সাজে ও পোশাকে তার বিনুনি নজর কেড়েছিল সকলেরই। তার লুকে এক অন্য মাত্র এনে দিয়েছিল সেকথাও বলা চলে। সাথে মানানসই হাইহিল ও কানের দুলেও দেখা গিয়েছে তাকে। ইনস্টাগ্রামের ‘ভাইরাল ভয়ানী’ নামের অফিসিয়াল পেজ থেকে অভিনেত্রীর এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে, যা আপাতত রীতিমতো ভাইরাল। এই সাজে পাপারাজিৎদের ক্যামেরার সামনে স্টাইলিশ ও বোল্ড অবতারে ধরা দিয়েই এই মুহূর্তে নেট নাগরিকদের একাংশের মাঝে তুমুল চর্চিত হিনা খান।

Advertisement

Recent Posts