টেক বার্তা

মাত্র ৫,০০০ টাকায় বাড়িতে আনুন Hero-র এই বাইক, এরকম সুযোগ আর পাবেন না

এই বাইকটি এই মুহূর্তে ভারতের দ্বিতীয় সর্বাধিক বিক্রিত বাইক

Advertisement
×

২০২২ সালের ডিসেম্বরে বিক্রি হওয়া গাড়ির রিপোর্ট সম্প্রতি সামনে এসেছে। যার মধ্যে Hero MotoCorp-এর এই দুটি বাইক টু হুইলার সেগমেন্টে একটি অসাধারণ মার্কেট প্লেস তৈরি করেছে। এই মুহূর্তে সেরা ১০ বিক্রি হওয়া গাড়ির তালিকায় প্রথমে রয়েছে হিরো স্প্লেন্ডার প্লাস। অন্যদিকে এই তালিকার দ্বিতীয় নম্বরে রয়েছে হিরো এইচএফ ডিলাক্স।

Advertisement
Advertisement

এ থেকেই অনুমান করা যায় যে ১০০ সিসি ইঞ্জিনের বাইকগুলো বাজারে গ্রাহকদের হৃদয়ে কতটা রাজত্ব করছে। এই সেগমেন্টে TVS, Bajaj Auto, Hero MotoCorp থেকে শুরু করে প্রতিটি কোম্পানির বাইক রয়েছে। এই কোম্পানির ১০০ সিসি ইঞ্জিনের বাইকগুলো দারুন লুক, ডিজাইন এবং অসাধারণ মাইলেজের সাথে আসে।

Advertisement

ভারতে অনেকেই আছেন যারা টপ সেলিং বাইক কিনতে চান, কিন্তু তথ্যের অভাবে তারা এই ধরনের অফারগুলো নিতে পারছেন না। তবে, এবারে হিরো এমন একটি বাইকের অফার মার্কেটে নিয়ে এসেছ, যেখানে আপনারা দারুন ডিসকাউন্ট পেয়ে যাবেন।

Advertisement
Advertisement

আপনাদের জানিয়ে রাখি, Hero MotoCorp- এর Hero HF ডিলাক্স বাইকটি ২০২২ সালের ডিসেম্বরে ১,০৭,৭৫৫টি ইউনিট বিক্রি করেছে। বিশেষ বিষয় হল, ডিসেম্বর ২০২১ এর তুলনায় এই বাইকটি বিক্রিতে প্রায় ৩০ শতাংশ বৃদ্ধি দেখেছে। একই গত মাসে, এই বাইকটি শীর্ষ ১০ বিক্রয় হওয়া বাইকের মধ্যে দুই নম্বরে এসেছে। আপনি যদি Hero HF Deluxe পছন্দ করেন, তাহলে আপনি এখানে উল্লেখিত অফারের মাধ্যমে মাত্র ৫০০০ টাকায় বাইকটি বাড়িতে আনতে পারেন।

Hero HF Deluxe-এর বেস ভেরিয়েন্টের দাম প্রায় ৬৫,০০০ টাকা, যা এক্স-শোরুম দাম। তবে, কোম্পানির বাইকে একটি বিশেষ ফিনান্স প্ল্যান পাওয়া যায়। যেখান থেকে মাত্র ৫০০০ টাকার ডাউন পেমেন্টে বাইকটি কেনা যাবে। এই ফাইন্যান্স প্ল্যানে, ব্যাঙ্কের সুদের হার ৯.৩০% এবং এটি ৩ বছরের একটি অফার। আপনি প্রতি মাসে মাত্র ২১২০ টাকা ইএমআই দিয়ে কিনে নিতে পারেন এই বাইকটি।

হিরো এইচএফ ডিলাক্সে এমন শক্তিশালী ইঞ্জিন

বাজারে দ্বিতীয় সবচেয়ে বেশি বিক্রি হওয়া Hero HF Deluxe বাইকের ইঞ্জিনটি খুবই শক্তিশালী। এতে রয়েছে ৯৭.২ cc ৪ স্ট্রোক, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। ইঞ্জিনে একটি ৪ স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স রয়েছে। এই বাইকের মাইলেজ সম্পর্কে দাবি করা হয় যে Hero HF Deluxe ৬৫ থেকে ৭০ কিলোমিটার প্রতি লিটার মাইলেজ দেয়।

Advertisement

Related Articles

Back to top button