গলায় গামছা, ঘাড়ে বাদামের ঝুড়ি! রাস্তায় বেরিয়ে ‘কাঁচা বাদাম’ গান গাইলেন বাংলাদেশের হিরো আলম, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

এই মুহূর্তে গোটা নেটমাধ্যমে বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর গান গেয়ে বাদাম বিক্রি করার এমন অভিনব পদ্ধতির জন্যই ভাইরাল হয়েছেন। এখন সোশ্যাল মিডিয়ায় সর্বক্ষণ ভুবন বাবুর লেখা ও সুর করা ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম’,গানটি শোনা যাচ্ছে। নেটদুনিয়ায় একাধিক ইউটিউবার এই গান নিয়ে রীতিমতো কাটাছেঁড়া করে ফেলেছেন। অথচ এদিকে নিজের গানের কপিরাইট হারিয়েছেন ভুবন বাবু। যার জন্য ইতিমধ্যেই তিনি দুবরাজপুর থানায় পুলিশের দ্বারস্থ হয়েছেন।

Advertisement

তার কথায়, তিনি নেটদুনিয়ায় জনপ্রিয় হওয়ার পর থেকেই সকলে তার সাথে দেখা করতে এসে বাদাম না কিনে শুধু গান শুনেই চলে যান সকলে। সোশ্যাল মিডিয়ায় তার এত জনপ্রিয়তা তার জীবনে ডেকে এনেছে এক বিশাল বিপদ। তার দাবি, এই জনপ্রিয়তার কারণেই তার ব্যবসার ক্ষতি হয়েছে অনেক। তার কথায়, এতকিছুর মধ্যে তিনি কিছুই পাচ্ছেন না। এমনকি তিনি এবং তার পরিবারের সদস্যরা আতঙ্কে দিন কাটাচ্ছেন প্রতিনিয়ত। তাদের ভয় এই জনপ্রিয়তার জন্য তিনি অপহরণ হয়ে যেতে পারেন। তার এই ভাবনার জন্য নেটনাগরিকদের কাছে হাসির পাত্র হয়ে উঠেছেন ভুবনবাবু।

Advertisement

এবার হিরো আলম এই ‘কাঁচা বাদাম’এর ট্রেন্ডে যুক্ত হলেন। তিনি নাকি খুব শীঘ্রই এই গানের হিন্দি ভার্সান সকলের জন্য নিয়ে আসছেন, তা নিজেই সকলকে জানালেন তিনি। সেই খবর সামনে আসতেই তা ঝড়ের গতিতে ছড়িয়ে গেছে গোটা সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই সেই গানের মেকিং ভিডিও ভ্লগ আকারে শেয়ার করেছেন হিরো আলম, যা এই মুহূর্তে ভাইরাল নেটদুনিয়ায়।

Advertisement

ভিডিওটিতে স্টেশনে ঘুরে বেড়িয়ে বাদাম বিক্রি করতে দেখা যাচ্ছে হিরো আলমকে। আর লোকজনও তার কাছ থেকে বাদাম কিনছেন টাকা দিয়ে। তাকে ঘিরে দাঁড়িয়ে আছেন অনেক লোকজন। তার ছবিও তুলছিলেন অনেকে। কেউ কেউ এসে সেলফিও তুলে যাচ্ছিলেন তার সাথে। গলায় একটা বড় ঝুড়ি ঝুলিয়ে রাস্তায় নেমে পড়েছিলেন বাদাম বিক্রি করতে। ভিডিও শুট করার সময়ের কিছু ছবি শেয়ার করে তিনি নিজেই লিখেছেন বগুড়ায় শুটিং সেরেছেন তিনি। ইতিমধ্যেই তাকে নিয়ে ট্রোল করা শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। এই মুহূর্তে তার এই ‘কাঁচা বাদাম’এর হিন্দি ভার্সান শোনার অপেক্ষায় রয়েছেন সকলেই।