×
ভাইরাল & ভিডিও

Hero Alom: কাঁধে সাইকেল, পিঠে ব্যাগ পুষ্পার গান গাইলেন হিরো আলোম

Advertisement

হিরো আলম নেটমাধ্যমের অন্যতম ট্রোল কনটেন্ট। তিনি নেটিজেনদের কাছে হাসির খোরাক মাত্র। তার হাব-ভাবে, আচার-আচরণ, আশাক-পোশাক রীতিমতো হাস্যকর। নিজের কারণেই সকলের কাছে হাসির খোরাক হন তিনি। বেসুরো গলায়, ভুলভাল কথায়, গান গেয়ে নেটমাধ্যমে ভাইরাল হন তিনি। সম্প্রতি আবারও নিজেকে হাসির খোরাক বানালেন সকলের মাঝে। কাঁধে সাইকেল, পিঠে ব্যাগ নিয়ে পুষ্পার গান গাইলেন হিরো আলোম।

Advertisement

গত বছরের শেষের দিকে বড়পর্দায় মুক্তি পেয়েছে দক্ষিণী ছবি ‘পুষ্পা: দ্যা রাইজ’। আল্লু অর্জুন অভিনীত এই ছবি রীতিমতো বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছে। বক্সঅফিসে ৪০০ কোটির বেশি ব্যবসা করেছে। ছবিতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছে রশ্মিকা মন্দনাকে। আর এই ছবির মাধ্যমেই প্রথম আইটেম নম্বরে নাচলেন সামান্থা-রুথ-প্রভু। সব মিলিয়ে এই দক্ষিণী ছবি এখন সুপার ডুপার হিট। আর সম্প্রতি সেই ছবিরই গান নিজের মতো করে গাইলেন হিরো আলোম। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে সেটি। আর এই খবর প্রকাশ্যে আসামাত্রই আবারো ট্রোল হয়েছেন তিনি।

Advertisement

এই প্রসঙ্গে তিনি বলেছেন, আর পাঁচটা লোকে তাকে কি বলছে সেই নিয়ে মাথা ঘামান না তিনি। তিনি যেহেতু প্রফেশনাল শিল্পী নন, তাই এই ব্যতিক্রমী গানগুলো গাইতে কষ্ট হয়। তবে সমস্ত কষ্ট সরিয়ে রেখে তিনি গানগুলি গান। পুষ্পার গানগুলো যথেষ্ট কঠিন ছিল তার জন্য গাওয়া তাও তিনি গেয়েছেন। খুব শীঘ্রই সেটি মুক্তি পেতে চলেছে। এর আগেও একাধিক গান গেয়ে নিজেকে হাসির খোরাক বানিয়েছেন তিনি,তবে তাতে তার কোনো হেলদোল নেই।

উল্লেখ্য, ইউটিউবে তার নিজস্ব একটি চ্যানেল রয়েছে সেখানেই তিনি নিজের এই গানের ভিডিওগুলি শেয়ার করে থাকেন। এছাড়াও রয়েছে ফেসবুক পেজ, সেখানেও এই ভিডিওগুলি শেয়ার করেন তিনি। নেটমাধ্যমে নেটিজেনদের মাঝে ট্রোল হলেও তার সমস্ত ভিডিও শেয়ার হওয়া মাত্রই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়, তা তার ভিডিওগুলির ভিউজ দেখলেই স্পষ্ট হবে। তবে আপাতত তার সেই ভুলভাল কথায়, বেসুরো গান শোনার অপেক্ষাতেই রয়েছেন নেটজনতা।

Related Articles

Back to top button