ভাইরাল & ভিডিও

জেব্রার পিছনে ধাওয়া করেছে ক্ষুধার্ত শেরনি, তারপর যা হল…দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওটি পোস্ট করা হয় wild_animal_shorts নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে

×
Advertisement

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও দেখা যায়। অনেক মানুষ পশু পাখির ভিডিও দেখতে পছন্দ করেন। আবার অনেকে পশু পাখির ভিডিও দেখে ভয় পান। কিন্তু পশু পাখির ভিডিও পোস্ট করলেই তা কমবেশি ভাইরাল হয়ে যায়। তাই নেটিজেনরা পশুপাখির কোনো অদ্ভুত কার্যকলাপ বা কোনো কর্মকান্ড দেখলে তা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকে। সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখলে গা শিউরে উঠতে পারে আপনার।

Advertisement

জঙ্গলের মধ্যে সিংহ হোক কি চিতা, দুই প্রাণী বেশ ভয়ঙ্কর হয়। একবার তাদের নজরে চলে এলে প্রাণ বাঁচানো খুবই দুষ্কর হয়ে ওঠে। তাই এইসব বিপদজ্জনক প্রাণী থেকে বেশ দূরে থাকে জঙ্গলের অন্যান্য প্রাণীরা। হরিণ, জেব্রা, মহিষ ইত্যাদি মাঝে মাঝেই সিংহ, চিতার শিকার হয়ে থাকে। ভেবে দেখলে ব্যাপারটি বেশ হৃদয়বিদারক হলেও, এটাই প্রকৃতির নিয়ম। সহজকথায় বলতে গেলে, খাদ্যশৃঙ্খল। সম্প্রতি এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে গা শিউরে উঠতে পারে আপনারও।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, জঙ্গলের মধ্যে হটাৎ করে একটি জেব্রা, সিংহীর মুখোমুখি হয়ে যায়। তখনই ওই সিংহী স্থির করে নেয় ওই জেব্রাকে সে শিকার করবে। কিন্তু প্রাণ বাঁচানোর জন্য জেব্রাও পালাতে শুরু করে। অনেকক্ষণ ওই ক্ষুধার্ত সিংহী জেব্রার পিছু নেয়। অন্যদিকে জেব্রাটিও হাল ছেড়ে দিতে রাজি হয় না। শেষ পর্যন্ত, জেব্রা সিংহীর হাত থেকে পালিয়ে যায়। ভিডিওটি শেষপর্যন্ত দেখে রীতিমতো স্বস্তির নিঃশ্বাস ফেলেন নেটিজেনরা।

Advertisement

এই টানটান উত্তেজনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়। ভিডিওটি পোস্ট করা হয় wild_animal_shorts নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে। ভিডিওতে তাঁরা ক্যাপশন দিয়ে লেখেন, “শেরনী কি শিকার করতে পারবে জেব্রাটিকে?” ভিডিওটি ইতিমধ্যেই কয়েক হাজার মানুষ দেখেছেন। এছাড়াও অনেকেই ভিডিওতে লাইক করেছেন ও অনেকে শেয়ারও করেছেন।

Related Articles

Back to top button