বিনোদন

VIDEO: ‘ছালাকাটা জাওয়ানি’, গোরি নাগোরির মঞ্চ মাতানো নাচ দেখে উচ্ছ্বসিত দর্শকরা, রইল ভিডিও

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, থেকে থেকেই যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। আর সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও। তবে সম্প্রতি স্বপ্না চৌধুরী নয়, গোরি নাগোরির দুর্দান্ত নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সেই ভিডিওটি নেটিজেনরাও তাড়িয়ে তাড়িয়ে রীতিমতো উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য।

Advertisement

এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে গোরি নাগোরি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি নিজের একটি নাচের ভিডিওর সূত্র ধরে নেটমহলে নেটনাগরিকদের মাঝে তুমুল চর্চিত গোরি নাগোরি। ভিডিওতে গোরি নাগোরিকে জনপ্রিয়, হিট ভোজপুরি গান ‘ছালাকাটা জাওয়ানি’র তালে মঞ্চ মাতাতে দেখা গিয়েছে। ভিডিওতে তাকে কালো ঝকমকে ঘাঘড়া চোলিতে দেখা গিয়েছে। তার নাচ দেখে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন সেখানে উপস্থিত দর্শকরাও। ভিডিওতে দর্শকদের উচ্ছ্বাস দেখেই তা স্পষ্ট হয়েছে সকলের কাছে।

Advertisement

উল্লেখ্য, গোরি নাগোরির এই সাম্প্রতিক ভাইরাল হওয়া নাচের ভিডিওটি ইউটিউবের জনপ্রিয় হরিয়ানভি চ্যানেল ‘ডাবলু আর’ থেকে ২ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে তার সেই ভিডিও পৌঁছে গিয়েছে ৪৯ হাজারেরও বেশি মানুষের কাছে। তার নাচ দেখে সেখানে উপস্থিত দর্শকদের পাশাপাশি উচ্ছ্বসিত ভক্তরাও, তা বলাই বাহুল্য। সম্প্রতি গোরি নাগোরি নিজের এই ভিডিওটির সূত্র ধরেই আপাতত তার অগণিত অনুরাগীদের মাঝে ও নেটদুনিয়ার একাংশের কাছেও চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছেন। তার নাচের প্রশংসাও করেছেন বহুজন, সেকথা অবশ্য কমেন্টবক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে। সকলের জন্য আরো একবার রইল সেই রিল ভিডিওই, দেখে নিন।

Advertisement

Recent Posts