বলিউডবিনোদন

ফের বিয়ের সানাই বাজলো ধর্মেন্দ্রর বাড়িতে, পুত্রবধূকে বরন করবেন হেমা মালিনী

ধর্মেন্দ্রর ছেলের মত অভয় দেওল বিয়ে করছেন

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে এক অন্যতম জনপ্রিয় নাম হল ধর্মেন্দ্র। আমাদের আগের প্রজন্ম থেকে শুরু করে এখনও অব্দি সকলেই ধর্মেন্দ্রের কোনো না কোনো হিট হিন্দি ছবি নিশ্চয়ই দেখেছেন। শুনলে অবাক হবেন যে এই অভিনেতা তাঁর ৮২ বছর বয়সে ক্যামেরার সামনে এসে কাজ করেছেন “ইয়ামলা পাগলা দিবানা ফির সে” সিনেমায়। সিনেমা দেখে দর্শকরা অবাক হয়ে গিয়েছিলেন যে উত্তেজনা উদ্দীপনায় তিনি সানি বা ববি দেওলকেও হার মানাচ্ছেন। এত বয়সে ধর্মেন্দ্রর মন মাতানো পারফরম্যান্স সকলকেই অবাক করে দিয়েছিল।

Advertisement

ধর্মেন্দ্র গোটা জীবনে দুইবার বিয়ে করেছেন। প্রথমে চার সন্তানের জনক হওয়ার পর তিনি হেমা মালিনীকে দ্বিতীয়বার বিয়ে করেন। তবে বর্তমানে বিশেষ এক কারণে শুধু ধর্মেন্দ্র নয়, গোটা দেওল পরিবার সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে। আসলে এই পরিবারের বিয়ের সানাই বেজেছে। বাড়িতে আসতে চলেছে নতুন পুত্রবধূ। তাঁকে স্বাগত জানাবেন খোদ হেমা মালিনী। কিছুদিন আগেই জানা গিয়েছে যে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছে দেওল পরিবারের ছেলে।

আসলে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভয় দেওল যে ধর্মেন্দ্রর চাচাতো ভাইয়ের ছেলে। কিন্তু সে বরাবর ধর্মেন্দ্রর কাছে নিজের ছেলের মতোই ভালোবাসা পেয়েছে। তাই সোশ্যাল মিডিয়াতে এই বিষয় নিয়ে তুমুল আলোচনা শুরু হয়েছে। জানা যাচ্ছে গোটা দেওল পরিবার এই নতুন বিয়ের জন্য খুবই খুশি। ভবিষ্যৎ পুত্রবধূকে হেমা মালিনী বরণ করে ঘরে তুলবেন বলে জানা গিয়েছে।

Advertisement

Related Articles

Back to top button