গরমা গরমবলিউডবিনোদন
Trending

একেই বলে সচ্চি সহেলী, এবারে জয়া বচ্চনের পাশে দাঁড়ালেন হেমা মালিনী

বলিউডের প্রতি যে মাদকচক্র যোগের অভিযোগ তুলেছেন কঙ্গনা রানাউত ও রবি কিষেণ, তা মানতে একেবারে নারাজ হেমা মালিনি।

নিজের দলের মানুষই কি কোণঠাসা করছে বিজেপি সাংসদ রবি কিষেণকে? গতকাল, সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন এক হাত নিলেন রবি কিষেণ ও কঙ্গনা রানাউতের বিপরীতে গিয়ে, আজ সেই দলে নাম লিখিয়েছেন বিজেপি সাংসদ হেমা মালিনি। জয়া বচ্চনের হয়েই এদিন হেমাজি বলেন,”বলিউড থেকেই নাম, খ্যাতি, সম্মান সবকিছু পেয়েছি। তাই বলিউড নিয়ে কুৎসা হলে খারাপ লাগে।” পাশাপাশি তিনি এও জানান, “দু’-একটা ঘটনা দিয়ে বলিউডকে বিচার করা ঠিক নয়। গোটা ইন্ডাস্ট্রি কখনওই খারাপ হতে পারে না।”

এখানেই থামেননি হেমাজি, এদিন তিনি কঙ্গনা ও রবি কিষেণকে কটাক্ষ করে এও বলেন, “বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি শিল্প ও সৃজনশীলতার জায়গা। তাই মানুষ যখন এই ইন্ডাস্ট্রি নিয়ে খারাপ কথা বলেন, মাদক যোগের কথা বলেন, তখন কষ্ট হয়। যদি কোনও দাগ লেগেও থাকে তাহলে সেটা ধুয়ে ফেলুন, চলে যাবে। বলিউডের দাগও চলে যাবে।”

উল্লেখ্য, মথুরা থেকে বিজেপির হয়ে দাঁড়িয়ে ছিলেন হেমা মালিনি। সেদিন তিনি ট্যুইট করে লিখেছিলেন,”মোদিজি আর অমিতজি আমাদের প্রধান নির্মাতা। তাঁদের জন্যই এই জয় সফল হয়েছে। আমি বিজেপির সমস্ত কর্মী ও সমর্থকদের ধন্যবাদ জানাতে চাই, তাঁদের জন্যই আজ আমার জয় সফল হয়েছে।” এই হেমা মালিনি এখন তাঁর নিজ দলের প্রার্থীকেই কোণঠাসা করে বলিউডের হয়ে পাশে দাঁড়াচ্ছেন বিরোধী সাংসদের কাছে। এদিন হেমা মালিনি পরিস্কার করে বলেন, “বলিউডে অনেক কিংবদন্তি শিল্পী রয়েছেন। রাজ কাপুর, দেবানন্দ, ধর্মেন্দ্র, অমিতাভ বচ্চনরা বলিউডের আলোকিত উদাহরণ। এই তারকারা বলিউডকে ভারতের সমর্থক করে তুলেছেন। বলিউড সম্পর্কে কুৎসা মানতে পারব না।”

এর পাশাপাশি কঙ্গনাকে উদ্দেশ্য করে হেমা মালিনি বলেন, “কোনও তারকার ছেলেমেয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে যোগ দিলেই তাঁরা সুপারস্টার হয়ে ওঠেন না, ভাগ্য ও প্রতিভা, অবশ্যই দরকার পড়ে।” উল্লেখ্য, এশা দেওল কে ‘কাল’ সিনেমায় সম্ভবত শেষ অভিনয় করতে দেখা গেছে। বর্তমানে তিনি চুটিয়ে সংসার করছেন।

Tags

Related Articles

Back to top button