বিনোদনবাংলা সিরিয়াল

Mithai: পায়ে চোট নিয়েই ধারাবাহিকে নাচল মিঠাই, মজা করেই করেন কাজ

×
Advertisement

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এই চরিত্রে অভিনয় করতে দেখা যায় সৌমিতৃষা কুন্ডুকে । গত একবছরের বেশি সময় ধরে দর্শকদের মন জয় করছেন অভিনেত্রী। তার অভিনয় কৌশল প্রশংশিত দর্শকমহলেও। সম্প্রতি জানা গেছে অভিনেত্রী পায়ে চোট নিয়েই চালাচ্ছেন অভিনয়। এমনকি ধারাবাহিকের পর্দায় বিশেষ পর্ব উপলক্ষে নেচেছেন তিনি।

Advertisement

ধারাবাহিক অনুরাগীদের কাছে প্রিয় মিঠাইরানি। ২৫’শে বৈশাখ উপলক্ষে ধারাবাহিকের পর্দায় অনুষ্ঠিত হয়েছিল বিশেষ পর্ব। সেখানেই নাচতে দেখা গিয়েছে সৌমিতৃষাকে। এছাড়াও মোদক বাড়ির সকলেই কিছু না কিছু করেছেন এই অনুষ্ঠানে। এই এপিসোড ধারাবাহিক অনুরাগীদের পাশাপাশি পছন্দ হয়েছে সকলের তা নিয়ে কোনো সন্দেহই নেই।

এই মুহূর্তে ধারাবাহিকের পর্দায় সিদ্ধার্থ ফিরে এসেছে রিকি দ্যা রকস্টার হিসাবে। তার ফিরে আসা উপভোগ করছেন দর্শকরাও। হল্লা পার্টিও আবার নিজের রূপে ফিরে এসেছে ধারাবাহিকের পর্দায়। খুশি অনুরাগীরাও। উল্লেখ্য, এই ধারাবাহিকে এসেছে নতুন চরিত্রেও। পিঙ্কির আবির্ভাব হয়েছে। ওমি আগারওয়ালের বোন হিসাবে এই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে সে। সন্দীপ ও পিঙ্কি ভালোবাসে একে অপরকে। তবে শেষ পর্যন্ত তাদেরকে মেলাতে কি পারবে হল্লা পার্টি? রিকিই যে সিদ্ধার্থ সেটা কবেই বা জানবে মিঠাই? আসলে কে মারতে চেয়েছিলো সিদ্ধার্থকে সেটা কি ধরতে পারবে সিদ্ধার্থ? এই সব প্রশ্নের উত্তর পেতে গেলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Advertisement

Related Articles

Back to top button