ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

আপনার কাছে গোলাপি রঙের কুড়ি টাকার নোট রয়েছে? তাহলে হতে পারেন লাখপতি, জানুন কিভাবে

এই বিশেষ কুড়ি টাকার নোট বিক্রি করলে আপনারা তিন লক্ষ টাকা পর্যন্ত আয় করতে পারেন

×
Advertisement

করোনা ভাইরাস সংক্রমনের পর থেকে ভারত যেন একেবারে থমকে গিয়েছে। সারা বিশ্বের সমস্ত মানুষই কম বেশি ক্ষতির সম্মুখীন হয়েছেন। এই মুহূর্তে, সকলেই চাইছেন যেন যেকোনো ভাবে হোক টাকা রোজগার করা যায়। কিন্তু, চাকরির পরিমাণ ও যে কম। তাই এই অবস্থায়, সাধারণ মানুষের কাছে টাকা রোজগার করা হয়ে গিয়েছে যেন একটা চ্যালেঞ্জ। কিন্তু, ভাবুনতো যদি আপনার কাছে এমন একটা সুযোগ আসে, যেখানে আপনাকে কিছুই করতে হবে না অথচ আপনাকে কোটি কোটি টাকা দেবে লোক! ব্যাপারটা খুব আকর্ষণীয় তাই না?

Advertisement

এ রকমই একটা ব্যাপার এবারে ঘটতে পারে আপনার সঙ্গেও। এই মুহূর্তে, পুরনো নোট এবং কয়েন বিশ্বের বাজারে বেশ উঁচু দামেই বিক্রি হতে শুরু করেছে। যারা পুরনো নোট সংগ্রহ করেন এবং এগুলোকে জমিয়ে রাখতে পছন্দ করেন তাদের এই মুহূর্তে পোয়াবারো। এই সংক্রান্ত একটি খবর আপনাদের জানাবো। যদি আপনার কাছে পুরনো গোলাপি রঙের একটি ২০ টাকার নোট থাকে তাহলে আপনি মুহূর্তের মধ্যেই হয়ে যেতে পারেন লাখোপতি। এই নোট বিক্রি করে আপনি খুবই সহজে ৩ লক্ষ টাকা পর্যন্ত কামিয়ে নিতে পারবেন।

আপনিও যদি ২০ টাকার নোট বিক্রি করে ৩ লক্ষ টাকা পর্যন্ত রোজগার করতে চান তাহলে আপনাদের জন্য শর্তগুলো বলি। আপনার কাছে ২০০৩ থেকে ২০০৮ সালের মধ্যেকার ২০ টাকার গোলাপি রঙের নোট নিয়ে আসতে হবে। পাশাপাশি, এই নোটের উপরে লাকি নম্বর ৭৮৬ প্রিন্টেড থাকতে হবে। তাহলে কিন্তু আপনি এই নোট বিক্রি করে টাকা রোজগার করতে পারবেন।

Advertisement

কিন্তু, বিক্রি করবেন কোথায়? সেটারও হদিস দিচ্ছি। কয়েন বাজার, ইবে এর মধ্যে বেশ কিছু ওয়েবসাইট রয়েছে যারা পুরনো নোট ক্রয় বিক্রয় করে থাকে। তাদের ওয়েবসাইটে গিয়ে এই পুরনো নোট বিক্রি করতে পারবেন। তবে শুধুমাত্র যে গোলাপি রঙের কুড়ি টাকার নোট বিক্রি করতে হবে সেরকমটা নয়। আপনার কাছে যদি ৭৮৬ লাকি নম্বর থাকা যেকোনো নোট থাকে, তাহলে সেটাই আপনি বিক্রি করতে পারবেন এবং রোজগার করে নিতে পারবেন লক্ষ লক্ষ টাকা। এই নোট বিক্রি হওয়ার পরে আপনার ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দেবে ওই নির্দিষ্ট ওয়েবসাইট। অর্থাৎ টাকা নিয়েও আপনার কোন সমস্যা হবে না।

Related Articles

Back to top button