হাসিন জাহানকে হুমকি ফোন, গ্রেফতার যুবক

Advertisement

Advertisement

কলকাতা: হাসিন জাহানকে সব সময় দেখা যায় ভারতের ক্রিকেটার মহম্মদ শামির বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করতে। স্বামী-স্ত্রীরভেই দ্বন্দ যেন বারবার সর্বসমক্ষে তুলে আনেন তিনি। কোনও না কোনও কারণে বিতর্কিতভাবে খবরের শিরোনামে দেখা যায় মহম্মদ শামির স্ত্রীকে। কিন্তু এবার বিতর্ক নয়, এক ভিন্ন কারণে খবরের শিরোনামে উঠে এলেন হাসিন জাহান। মহম্মদ শামির স্ত্রীকে নাকি ফোন করে কুটুক্তি হুমকি দেওয়া হয়েছে। তার ব্যক্তিগত ছবি, ফোন নম্বর সোশ্যাল মিডিয়ায় পাবলিশ করে দেওয়ার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। এমন অভিযোগ নিয়ে যাদবপুর থানার দ্বারস্থ হয়েছিলেন হাসিন। আর সেই অভিযোগের ভিত্তিতে দেবরাজ সরকার নামে এক যুবককে ক্যানিং থেকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, গত সেপ্টেম্বর থেকে দুটি নাম্বার ঠেকে লাগাতার ফোন আসে হাসিন জাহানের কাছে। সেই ফোনে বারবার অশ্লীল ভাষায় তাঁর সঙ্গে কথা বলা হয়। এমনকি বিপুল পরিমাণ অর্থের দাবি করা হয়। বলা হয় টাকা না দিলে বেআইনি ওয়েবসাইটগুলিতে হাসিন জাহানের ব্যক্তিগত ছবি এবং ফোন নম্বর প্রকাশ করে দেওয়া হবে।

Advertisement

বিষয়টি গুরুতর বুঝে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন হাসিন। যেই দুটি নম্বর থেকে ফোন আসে সেই নম্বরগুলির সূত্র ধরেই ক্যানিং থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। সূত্রের খবর, দেবরাজ সরকার হাসিন জাহানের বাড়ির প্রাক্তন কাজের লোকের ছেলে। তবে বিষয়টি একেবারে স্পষ্ট হয়নি। এমনকি ঠিক কী কারণে তাঁকে হুমকি দেওয়া হয়েছিল, তা নিয়েও এখনও স্পষ্ট করে পুলিশ কিছু জানাতে পারেনি। আগামী দিনে এই ঘটনা কোন দিকে মোড় নেয়, এখন সেটাই দেখার।

Advertisement

Recent Posts