Haryanvi Video: নাচতে গিয়ে নিজের গায়ে জল ঢালতে শুরু করলেন হরিয়ানভি ড্যান্সার, তারপর ভিজিয়ে এমন নাচ

Advertisement

Advertisement

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে রচনা তিওয়ারি কম পরিচিত নন দর্শকদের মাঝে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীর মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ভিডিও।

Advertisement

‘ত্রিমূর্তি ক্যাসেটস্’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে রচনা তিওয়ারির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে ৪ বছর আগে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার নাচের এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ৮১ লাখেরও বেশি মানুষের কাছে। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে রচনা তিওয়ারিকে জনপ্রিয় ধামাকেদার নরেন্দের বাগানা’র গাওয়া হিট হরিয়ানভি গান ‘কোয়ি নায়ি সি বোতাল লা’র তালেই রীতিমতো স্টেজ কাঁপাতে দেখা গিয়েছে।

Advertisement
Advertisement

৪ বছর আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে রচনা তিওয়ারিকে ঘি ও লাল রঙের সালোয়ার কামিজে দেখা গিয়েছে। জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘কোয়ি নায়ি সি বোতাল লা’র তালে নৃত্য পরিবেশন করেই উপস্থিত দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। তার সেই পারফর্ম্যান্স দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন সেখানে উপস্থিত দর্শকরাও, সেকথা ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। রীতিমতো গোটা স্টেজ জুড়ে চলেছে টাকার বৃষ্টি। সম্প্রতি রচনা তিওয়ারির এই পুরনো নাচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই আবারো নেটনাগরিকদের একাংশের মাঝে ও হরিয়ানভি দর্শকদের মাঝে চর্চায় উঠে এসেছেন তিনি।