অমুসলিমকে বিয়ে করেছ কেন? সমালোচকের মুখের উপরে সপাটে জবাব দিলেন অভিনেত্রী নুসরাত জাহান

অন্য ধর্মের মানুষকে বিয়ে করেছেন কেন? এই প্রশ্নে বারবার বিদ্ধ হতে হয় অভিনেত্রী নুসরাত জাহানকে

Advertisement

Advertisement

অভিনেত্রী নুসরাত জাহান মানেই তার সঙ্গে থেকে যায় বিতর্কের আবহ। তারকা সংসদের ব্যক্তিগত জীবন সবসময়ই বিতর্গের কেন্দ্রবিন্দুতেই থাকে। আর থাকবে নাইবা কেন, অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান সবসময়ই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে একটু বেশি খোলামেলা। নিখিল জৈনের বিয়ে করে কার্যত সেটাকে রূপকথার বিয়ে বলে দাবি করেছিলেন নুসরাত। জানিয়েছিলেন সেই বিয়ে নাকি বৈধই নয়। এই মুহূর্তে দুজনের পথ আলাদা হয়ে গেলেও এখন নুসরাত সম্পর্কে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। যশের সঙ্গে লিভ ইনে থাকাকালীন অন্তঃসত্তা হয়েছিলেন অভিনেত্রী নুসরাত, আর গত বছর আগস্ট মাসে মা হয়েছেন তিনি। যদিও নিজের ছেলে ঈশানকে কার্যত সকলের আড়ালেই বড় করছেন অভিনেত্রী।

Advertisement

অন্যদিকে রবিবার রাতে ইনস্টাগ্রামে ফ্যানেদের সঙ্গে একটু আড্ডা দিলেন নুসরাত জাহান। ইনস্টাগ্রামে এদিন অাস্ক মি এনিথিং নামের একটি সেশন শুরু করেছিলেন অভিনেত্রী এবং সেখানে অনেকেই প্রশ্ন করেছেন তাকে। এই সেশানে যেমন ভালোবাসার মানুষদের তরফের শুভেচ্ছা পেলেন, তেমনি ট্রলারদের কটাক্ষের শিকারও হলেন অভিনেত্রী নুসরাত জাহান।

Advertisement

তার মধ্যে একজন নুসরাত কে প্রশ্ন করেছেন, “তুমি অমুসলিমদের বিয়ে করেছো কেন? নাকি তুমি মুসলিম বর পাওয়ার যোগ্য নও?” ব্যক্তিগত জীবন নিয়ে এরকম একটি প্রশ্ন সামনে আসতেই রীতিমতো মেজাজ হারান অভিনেত্রী নুসরাত জাহান। ওই ব্যক্তিকে সপাটে জবাব দিয়ে অভিনেত্রী নুসরাত জাহান লিখেছেন, “তুমি ঠিক কোন গ্রহের প্রাণী? তুমি কি মানুষ?”

Advertisement

প্রসঙ্গত, ২০১৯ সালের জুন মাসে তুরস্কের বদরুমে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে রাজকীয় বিবাহ সাথে ছিলেন অভিনেত্রী নুসরাত জাহান। তবে জানা যায় সেই বিয়ে ভারতের স্পেশাল ম্যারেজ অ্যাক্ট ১৯৫৪ মেনে করা হয়নি। দুই পৃথক ধর্মের মানুষ এই আইন অনুসারে বিয়ে করলে তবেই কিন্তু এই বিয়ে বিবেচ্য হয় বৈধ হিসেবে। এই কারণেই গত বছর এই বিয়ে-টি খারিজ করে দিয়েছিল আলিপুর আদালত। আর তারপরেই যশ দাশগুপ্তকে সোশ্যাল মিডিয়ায় নিজের স্বামী বলে দাবি করেছিলেন অভিনেত্রী নুসরাত জাহান। একটা লম্বা সময় পর্যন্ত তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে না এলেও, করোনা ভাইরাসের সময় ২০২০ সালের নভেম্বরে নিখিলের আলিপুরের বাড়ি থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী নুসরাত জাহান।

সেই সময় থেকেই নাকি যশ-এর সঙ্গে তার লিভ ইন করা শুরু। জানা যায়, ২০২০ সালে একটি ছবির সেটে তারা দুজন কাছাকাছি এসেছিলেন। সেই বছরের শেষের দিকে একটি রোড ট্রিপে রাজস্থানে গিয়েছিলেন যশ এবং নুসরাত এবং সেই থেকেই নুসরাত এবং যশের প্রেম কাহিনী সামনে আসে। নানা রকম চড়াই উৎরাই-র সঙ্গী থেকেছে তাদের দুজনের প্রেমকাহিনী। তবে আপাতত দুজনের সংসার একটি সুখী গৃহকোণ।

Recent Posts